আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ চট্টগ্রাম মহানগর কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক,
বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ চট্টগ্রাম মহানগর কমিটির বর্ধিত সভা অদ্য ১২ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মোঃ সেলিম হোসেন চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবু মনসুর এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আবদুল মজিদ চৌধুরী, সহ সভাপতি যথাক্রমে ইন্জিনিয়ার হোসাইন মুরাদ,আলহাজ্ব জালাল ইব্রাহিম, আবদুল আউয়াল, মানিক হাওলাদার, যুগ্ম সম্পাদক নাছির উদ্দীন শাহ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নুরুল হাশেম,নুরুল হক, মহিলা সম্পাদিকা কাওসার পারভীন রুবী, সোমা সিংহ,তথ্য প্রযুক্তি বিষয় সম্পাদক নাজিম উদ্দীন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইয়াছিন মোল্লা, মোঃ ইমতিয়াজ আহমেদ এসিএ, মোঃ জসিম উদ্দিন লেয়াকত,রিক্তা দাশ সহ প্রমুখ।
সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা নতুন প্রজন্মের কাছে তুলে ধরার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জননেত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়নের চিত্র সাধারণ মানুষের মাঝে তুলে ধরা সহ সামাজিক ও অর্থনৈতিক মুক্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে সংগ্রাম করে যাচ্ছেন তার সাথে মুক্তিযুদ্ধ লীগের নেতাকর্মীরা কাজ করে যাবেন।।