কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দীন চৌধুরী’র উঠান বৈঠক

মোঃ আল আমিন হোসেন,
আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ওয়াসিম উদ্দীন চৌধুরী ঝাউতলা কলোনীস্থ বি-ডাব্লিউ ৩ ও ৪ এর সাধারন জনগনের সাথে এক মতবিনিময় সভা ও উঠান বৈঠক করেন। মতবিনিময় সভায় স্থানীয় লোকজন নিজেদের দূর্ভোগের কথা তুলে ধরেন, তারা বলেন পানি, বিদ্যুৎ, সরকারি নানা সুযোগ সুবিধা হতে তারা বঞ্চিত হচ্ছে, অনেকেই নানা প্রতিশ্রুতি অতিতে দিয়েছে যা বাস্তবায়ন এখনো হয়নি।

এই সময় ওয়াসিম উদ্দীন চৌধুরীর কাছে কান্না জর্জিত কণ্ঠে মমতাজ নামের বয়োজ্যেষ্ঠ বলেন বয়স্ক ভাতার জন্য অনেকের কাছেই হাত পেতেছি স্বামীহারা অসহায় হয়ে আশে-পাশের লোকদের সহযোগীতায় কোনো রকমে বেচেঁ আছি আমাকে একটু সহযোগীতা করিও বাবা। সকলের উদ্যেশে ওয়াসিম উদ্দীন চৌধুরী বলেন আমি কাউন্সিলর হিসেবে নয় আপনাদের সেবক হতে এসেছি, আপনারা আমাকে যদি সুযোগ দেন অামি আপনাদের সকল দুঃক্ষ কষ্ট দূর করতে সর্বোচ্চ চেষ্টা করবো।

মাদক, জুয়া ও সন্ত্রাসের নাম এই এলাকায় থাকবেনা। আল্লাহ আমাকে যথেষ্ট পরিমাণ সম্পদ দিয়েছে, একটি মাত্র সন্তান আমার বেশি অর্থের প্রয়োজন নেই, আমার ব্যবসার লাভের একাংশ আমি আপনাদের জন্য খরচ করবো। আমি নির্বাচিত হলে আপনারা আমাকে যেকোনো সমস্যার জন্য কল দিবেন আপনাদের দরজায় আমি এসে হাজির হবো ইনশাল্লাহ। উক্ত প্রোগ্রামে সভাপতিত্ব করেন মোঃ মনছুর ও সঞ্চলনা করেন যুবলীগ নেতা মোঃ আলামিন, আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড অাওয়ামিলীগ নেতা এয়াকুব অালী মজুমদার, আবু বক্কর সিদ্দিক, খালেদ মোসারফ রকেট, হাজী নাছির উদ্দীন, জামিল দেওয়ান, মোঃ মাহতাব, জাবেদ খাঁন প্রমুখ। উঠান বৈঠক শেষে সবার জন্য দোয়া করা হয়।