বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানকে বহিস্কার সহ শাস্তির দাবিতে সন্দ্বীপে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ইলিয়াছ সুমন, সন্দ্বীপ প্রতিনিধি,
গত ২৪ অাগষ্ট চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে শান্তিপুর্ন মানব বন্ধনে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তানদের উপর বাঁশখালীর এম পি মোস্তাফিজুর রহমানের নির্দেশক্রমে তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলার প্রতিবাদে এবং অবিলম্বে তাকে গ্রেপ্তার ও সংসদ পদ বাতিলের দাবী এবং বাংলাদেশ আওয়ামীলিগ থেকে বহিস্কারের দাবীতে বিক্ষোভ সমাবেশ, মানব বন্ধন কুশপুত্তলিকা দাহ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সন্দ্বীপ উপজেলা কমিটি।

আজ ৬ সেপ্টেম্বর রবিবার সন্দ্বীপ উপজেলা পরিষদের গেইটে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধনে সন্দ্বীপের সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা চরম ক্ষোভ করছেন এবং অভিলম্বে তাকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে বহিস্কার করার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবী জানান।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সন্দ্বীপ উপজেলার আয়েজনে আয়োজিত এ মানব বন্ধনে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন।

মুক্তিযোদ্ধার সন্তান রিয়াজুর রহমান চৌধুরী এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান নুরনবী ভুট্টো, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের নেতা ইসমাঈল হোসেন মনি ডাঃ আব্দুস সালাম মোঃ সোহেল প্রমুখ। উপস্হিত ছিলেন সংবাদকর্মি সহ কয়েকশ মুক্তিযুদ্বা সন্তান বৃন্দ।

মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে এমপি মোস্তাফিজুর রহমানের কুশপুত্তলিকা দাহ করার মাধ্যমে কর্মসুচী সমাপ্ত হয়।