৫ অধিনায়ক চূড়ান্ত

তাহমিদ লিয়াম,
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ৫ দলের নাম ও স্কোয়াড চূড়ান্ত হয়েছে আগেই। এবার চূড়ান্ত হলো প্রতিটি দলের অধিনায়কও। পাশাপাশি সব দলের জার্সিও ইতিমধ্যে উন্মোচন করে ফেলেছে ফ্র‍্যাঞ্চাইজিগুলো।

রুবেল হোসাইন, নাঈম শেখ, আকবর আলী, নাঈম হাসান, সাব্বির রহমান, ইয়াসির আলীদের নিয়ে গড়া রাজধানীর ফ্র‍্যাঞ্চাইজি বেক্সিমকো ঢাকার অধিনায়কত্ব করবেন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

মোহাম্মদ সাইফুদ্দিন, মোহাম্মদ আশরাফুল, নুরুল হাসান সোহান, এবাদত হোসাইনদের নিয়ে গড়া মিনিস্টার রাজশাহীর অধিনায়ক ঘোষণা করা হয়েছে বাহাতি ব্যাটসম্যান নাজমুল হোসাইন শান্তকে।

তাসকিন আহমেদ, আফিফ হোসাইন, মেহেদী মিরাজ, ইরফান শক্কুর, আবু জায়েদ, সুমন খানদের নিয়ে গড়া ফরচুন বরিশালের অধিনায়ক ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

মুস্তাফিজুর, সৌম্য, লিটনদের নিয়ে গড়া বন্দরনগরীর দল গাজী গ্রুপ চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিথুন।

এছাড়া সাকিব আল হাসান, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, আল-আমীন হোসাইন, হাসান মাহমুদদের নিয়ে গড়া কাগজে-কলমে আসরের সবচেয়ে শক্তিশালী দল জেমকন খুলনার দ্বায়িত্ব ভার থাকছে মাহমুদউল্লাহ রিয়াদের ওপর।

আগামী ২৪ নভেম্বর ঢাকা-রাজশাহীর মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হতে যাওয়া টুর্নামেন্টটির ফাইনাল হবে ১৮ ডিসেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুরে এবং সরাসরি সম্প্রচার করা হবে টি স্পোর্টস চ্যানেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here