১২’শ মানুষের ইফতার বিতরণ করল “দূর্বার তারুণ্য”

নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র রমজান উপলক্ষে চট্টগ্রামে অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে বর্তমান সময়ের জনপ্রিয় সামাজিক সংগঠন “দূর্বার তারুণ্য”।

সোমবার (৩ মে ) বিকালে চট্টগ্রামের নিউমার্কেট থেকে শুরু করে বিভিন্ন থানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় পুরো নগরীতে মোট ১২’শ এর অধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে দূর্বার তারুণ্য।

সবসময় ভিন্নধর্মী উদ্যোগ গ্রহন করলেও এইবার কেন চলমান বা সমসাময়িক উদ্যোগ গ্রহন করেছে দূর্বার তারুণ্য? এই প্রশ্নের জবাবে সংগঠনটির স্বপ্নদ্রষ্টা ও কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবু আবিদ বলেন, “আমরা যেকোন কাজ করি মানুষের জন্য। সবসময় প্রথাগত নিয়মের থেকে একটু ইউনিক কাজ করি যাতে সকলে অনুপ্রেরণা পায়। তবে তার মানে এই নয়, আমরা ইফতার বা ত্রাণ বিতরণের বিপক্ষে৷ এটাকে প্রমান করার জন্য ই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।”

তিনি আরও জানান, “আজ আমাদের ডাকে সাড়া দিয়ে সহযোগিতা করেছেন হেলাল আকবর চৌধুরী বাবর ভাই। তাকে অবশ্যই মন থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।”

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু আদিল, কেন্দ্রীয় নেতা, শেখ মুহাম্মদ আরিফুল্লাহ চৌধুরী, রবিউল হাসান মামুন, কামরুল ইসলাম, রবিউল হাসান, এস এম তানিম, হাকিমুল হাসান সাকিব, হাবিবুল্লাহ আসিফ, রিয়াজুল করিম রিজভী, এ আর তাইমুন, বিশ্বজিৎ দাশ, শেখ সাদির, হৃদয় হোসেন মল্লিক , নাজমুল হুদা, ওমর ফারুক মিহান বিজয় ইসলাম, সৈকত শর্মা পাম্পুসহ বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here