সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত!

দিদার হোসাইন, বাঁশখালী (চট্টগ্রাম):
চট্টগ্রামের আনোয়ারা থানাধীন শোলকাটা লাবিবা কনভেনশন হলের সামনে বাঁশখালী-আনোয়ারা প্রধান সড়কে সানলাইন বাস গাড়ীর ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

১৪ জানুয়ারী (শুক্রবার)বিকেল আড়াইটার সময় চট্টগ্রাম শহরগামী একটি দ্রুতগামী সানলাইন বাস(গাড়ী) চট্টমেট্রো-হ-৪০৪৩ নং একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে বলে স্থানীয় ও প্রত্যক্যদর্শী সূত্রে জানা যায়।

নিহত মোটরসাইকেল আরোহী বাঁশখালী উপজেলার পুইঁছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি এলাকার আজিজুর রহমান এর বাড়ীর মুহাম্মদ আব্দুল করিম এর পুত্র মোহাম্মদ আব্দুর রহমান(২৩)।

বরুমচড়া এলাকার জাহেদ, রশিদ আহমদ জানান, নিহতের লাশ লাবিবা কনভেনশন হলের একটু উত্তর পাশে মেইন সড়কের উপর দেখেছি। এনআইডি কার্ড এবং চট্টগ্রাম ইপিজেড ইউনিভার্সাল জেনস্ লিমিটেড নামক কোম্পানির একটি কার্ডও রয়েছে তাঁর সাথে।ওইসব কার্ড গুলো বিভিন্ন ফেইসবুক আইডি থেকে পোস্ট দেয়া হয়েছে বলেও জানান তারা।

এব্যাপারে বাঁশখালী থানা পুলিশ তদন্ত অফিসার আজিজুল ইসলাম বলেন,এবিষয়ে কোন সংবাদ এখনো পর্যন্ত বাঁশখালী থানায় আসেনি,ঘটনাটি যেহেতু আনোয়ারা থানাধীন এলাকায় ঘটেছে তাই হয়তো এখনো সংবাদ আসেনি,এই জন্যে নিশ্চিত বলা যাচ্ছেনা, পরবর্তীতে সংবা পেলেই জানাবেন বলে জানান আজিজুল।

তবে এব্যাপারে আনোয়ারা থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ দিদারুল ইসলাম চট্টগ্রাম ট্রিবিউনকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বাঁশখালী-আনোয়ারা প্রধান সংযোগ সড়কের বরুমচড়া এলাকায় এক মোটরসাইকেল আরোহী সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে।আমি ঘটনাটির সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি বলেও জানান ওসি দিদারুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here