‘স্মার্ট পাগল’ রাসেলকে পটিয়া উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে পুলিশে সোপার্দ

সায়েম মাহমুদ,
পটিয়ার স্মার্ট পাগল রুপে ইভটিজার রাসেলকে পুলিশে সোপার্দ। পটিয়ায় দীর্ঘদিন যাবত পথচারী মেয়েদের ইভটিজিং ও হয়রানি সহ বিভিন্ন অপরাধে জাড়িত ছিল এই রাসেল।

চট্টগ্রামের পটিয়া উপজেলার বিভিন্ন গলি আর রাস্তায় মহিলাদের ত্রাস হলো স্মার্ট পাগল রাসেল। সে রাস্তা দিয়ে যাওয়ার সময় স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রী ও বিভিন্ন কাজে আসা মহিলাদের বিভিন্ন ভাবে বিরক্ত করতো। অনেক সময় সেই পাগল তাদের উপর ক্ষেপে যেত। তাদের ভয়ে ভুক্তভোগীরা স্বাভাবিক ভাবে চলাচল করতে পারত না।

বেশ কয়েকদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যমে এই রাসেল থেকে পরিত্রাণ পেতে বিভিন্ন ষ্ট্যাটার্স লক্ষ করা যায়। এর প্রেক্ষিতে পটিয়া উপজেলা ছাত্রলীগের নেতত্বে সেই পাগলকে পটিয়া থানায় সোপার্ধ করা হয়।

ছাত্রলীগ নেতা সেলিম উদ্দিন বলেন, পটিয়ায় একটি মানবিক ও সৃজনশীল ছাত্রলীগ গঠন করতে চাই এবং ছাত্রলীগকে ভালো কাজের মধ্যমে মানুষের পাশে রাখতে চাই।

এই সময় উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা সেলিম উদ্দিন, সোহেল, শিমুল, সাঈদ, সাজ্জাদ হোসাইনসহ ছাত্রলীগের স্হানীয় নেতাকর্মীগন ও সাংবাদিক বিকাশ চৌধুরী, সাইফুল আজম, ছোটন, মহিউদ্দিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পুলিশ হেফাজতে নেয়ার পরে উক্ত পাগলের পরিবারের সদস্যরা থানায় উপস্থিত হয়। পরে পরিবারের সদস্যরা মুচলেকা দিয়ে থানা থেকে উক্তি পাগলকে ছাড়িয়ে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here