সীতাকুণ্ডের সোনাইছড়িতে ডাকাত প্রতিরোধে সমাবেশ অনুষ্টিত

সীতাকুণ্ড প্রতিনিধিঃ
উপজেলার প্রতিটা গ্রামে বিরাজ করছে ডাকাত আতঙ্ক। গত এক মাসে ১৫ টি ডাকাতির ঘটনা ঘঠেছে। পুলিশ এই সব ঘটনায় এখনো পর্যন্ত জড়িত কোন ডাকাতকে আটক করতে সক্ষম হয়নি।

সীতাকুণ্ডের জনগন নিজেরা নিজেদের জানমাল রক্ষার্থে গ্রাম পাহারা দিচ্ছে। গত মঙ্গলবার সন্ধ্যার সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামরা এলাকা ডাকাত প্রতিরোধে একটি মতবিনিময় সভা আয়োজন করেন।

মেহেদী হাসান রুবেল এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানা তদন্ত ওসি সুমন বর্ণিক, বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ফোরকান উদ্দিন, ইউপি সদস্য জহুরুল আলম, ইউপি সদস্য জাহানারা বেগম, সাংবাদিক নাইম আহমেদ সহ এলাকার সকল শ্রেণীপেশার মানুষ।

এই সময় সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বর্ণিক বলেন, আমরা মাঠে কাজ করছি অচিরেই ডাকাত দলকে আটক করতে সক্ষম হবো। সীতাকুণ্ডে মাদক কারবারি ও ডাকাতদের একটি তালিকা করা হয়েছে। তাদের আটকের জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। তিনি আরো বলেন, এই ধরনের উদ্যোগকে আমরা স্বাগত জানাচ্ছি, আপনার এই ভাবে আমাদের পাশে থাকলে অবশ্যই ভালো কিছু করা সম্ভব।

সভা শেষে এলাকার যুবকদের নিয়ে চারটি সেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। প্রতিটি টিমে দশ জন করে সদস্য রাখা হযেছে। তার বিনা পারিশ্রমিকে তারা এলাকার চারটি পয়েন্টে রাতে পাহারা দিবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here