‘সারা আনোয়ারা’ উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

মহিউদ্দীন মনজুর, সিনিয়র রিপোর্টার:
“আসুন গাছ রোপণ করি,অক্সিজেন তৈরি করে প্রকৃতিকে তার রূপে ফিরিয়ে দি” এই স্লোগানকে সামনে রেখে দক্ষিন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার অন্যতম সামাজিক সংগঠন ‘সারা আনোয়ারা’ উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৭) জুলাই শুক্রবার সকাল ০৮ টায় আনোয়ারা উপজেলা পরিষদের মাঠে দিনব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

এসময় তিনি সারা আনোরায়ার এই বৃক্ষরোপণ কর্মসূচিকে স্বাগত জানিয়ে সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এতে উপস্থিত ছিলেন আনোয়ারা থানা অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ। সকাল থেকে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে আনোয়ারা উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান ও ওয়ার্ডের সদস্যদের উপস্থিতিতে ১২০০ ফলজ,বনজ ও ওষধী বৃক্ষরোপণ করা হয়।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচীতে ইউপি চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন,১নং বৈরাগ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান,৩নং রায়পুর ইউপি চেয়ারম্যান জানে আলম,৮নং ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরু,৫নং বরুমচড়া ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত হোসেন।

আরও উপস্থিত ছিলেন,আনোয়ারা উপজেলা যুবলীগের আহবায়ক শওকত উসমান, সংগঠনের সহ সভাপতি দীপাল চন্দ্র শীল, ছলিম আল আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মঞ্জুর, সিনিয়র সদস্য মাসুদ করিম রানা,আতিকুল হক বাবুল,শওকত আলী,মো: করিম,নেজাম উদ্দিন, রিয়াজ উদ্দিন আকিব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here