সারা আনোয়ারা’র ষষ্ঠ বৎসর পদার্পণ উৎসব পালিত!

নিজস্ব প্রতিবেদক,
চট্টগ্রামের অন্যতম সামাজিক সংগঠন ও অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম ” সারা আনোয়ারা ” বিভিন্ন কর্মসূচির মাধ্যমে তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব পালন করেছে।

সোমবার ৭ই জুন সকালে এক অনলাইন মিটিং এর মাধ্যমে দিনের কর্মসূচির সূচনা হয়। সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সংগঠন , নানা পেশার মানুষ গৌরবময় পথ চলার এই ষষ্ঠ বৎসর পদার্পণের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং এধারা অব্যাহত রাখার অভিব্যক্তি পেশ করেন।

তম্মধ্যে আনোয়ারা ব্লাড ব্যাংক, আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপ,স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশন,আনোয়ারা নিউজ পোর্টাল,স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, স্বপ্নবাজ, টিম রেইনবো, দুর্বার বারখাইন,বখতিয়ার পল্লী উন্নয়ন সমবায় সমিতি, হেটিখাইন ইউনাইটেড ক্লাব,চাঁদুয়াপাড়া ওয়েলফেয়ার,আনোয়ারা ইয়ুথ এসোসিয়েসন, আয়া ব্লাড ব্যাংক,বিডি ক্লিন আনোয়ারা,বৈরাগ সমাজ কল্যান পরিষদ,নূর পড়া এডুকেটেড সোসাইটি , সৈয়দ কুচাইয়া সমাজ কল্যাণ পরিষদ ,বৈরাগ সমাজ কল্যাণ সহ বিভিন্ন সংগঠন উল্লেখ্য ।এছাড়া ৫ নং বরুমচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী ও শুভেচ্ছা জানান।

এসময় সংগঠনের সদস্যরা অনলাইনে সবার সাথে শুভেচ্ছা বিনিমেয় করেন এবং নিজেদের বর্ষপূর্তি ব্যাচ দিয়ে নিজ নিজ আইডি থেকে পোস্ট করেন।

সন্ধ্যা ৭ টায় আনোয়ারার একটি রেস্টুরেন্টে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এসময় সংগঠনের সদস্য , কর্মকর্তা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য ২০১৬ সালের ৭ই জুন প্রতিষ্ঠাতা আবদুল মালেক চৌধুরী উপজেলার ১১টি ইউনিয়ন থেকে সদস্য নিয়ে ব্যতিক্রমী এই সামাজিক সংগঠন ও অনলাইন সংবাদ মাধ্যমের যাত্রা শুরু করেন।

নিজস্ব ওয়েবসাইট বা পোর্টাল (নিউজ) ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউব ইত্যাদি দ্বারা নিজেদের কার্যক্রম – শিক্ষা, সামাজিকতা, মানবতা, খেলাধুলা সাধারণ মানুষকে উদ্‌বুদ্ধ করার জন্য প্রচার করেন এবং নিজেদের অনলাইন সংবাদ মাধ্যম দ্বারা আনোয়ারা তথা দেশ ও আন্তজার্তিক সংবাদ প্রচার করে থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here