সাবেক এমপি বদির মিথ্যাচার, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতির নিন্দা ও প্রতিবাদ!

এম.মোবারক হোসাইন, স্টাফ রিপোর্টারঃ
কক্সবাজারের উখিয়া-টেকনাফের বহুল আলোচিতবি মাদক সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে নানা সময় বিতর্কিত সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি নির্বাচনী সভা সমাবেশে দলীয় নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ উঠেছে। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বদি বিরুদ্ধে ব্যাপক সমালোচনার চলছে।

সর্বশেষ টেকনাফের বাহারছড়া ইউনিয়নে আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি সোহেল আহমদ বাহাদুরকে অভিযুক্ত করে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দিয়েছেন ।

এমন অভিযোগ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তে জেলা জুড়ে প্রতিবাদের ঝড় উঠে এবং জেলার ভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এমন মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাত জানান।

প্রতিবেদককে রামুর গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমাদ জানান, জেলা যুবলীগের অভিভাবক জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ভাইকে জড়িয়ে সাবেক এমপি বদির মিথ্যাচারে আমাদের হৃদয়ের রক্তক্ষরণ হচ্ছে। আমরা এমন মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাত জানাচ্ছি। অতিবিলম্বে মিথ্যাচারের জন্য ক্ষমা না চাইলে আন্দোলন করতে বাধ্য হবো।

এদিকে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ফেইসবুক আইডিতে প্রতিবাদ জানিয়ে বলেন,”সাবেক সাংসদ জনাব আব্দুর রহমান বদি!

আপনি টেকনাফ বাহারছড়া ইউনিয়নে জেলা যুবলীগের সভাপতি হিসাবে আমাকে অভিযুক্ত করে যে মিথ্যা বক্তব্য দিয়েছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মিথ্যা বলা আপনার স্বভাব, আমার নয়। জনসম্মুখে দেয়া আপনার মিথ্যা বক্তব্য আপনি প্রত্যাহার করবেন। অন্যথায় আপনার বিরুদ্ধে জেলা যুবলীগ সংবাদ সম্মেলনের মাধ্যমে রাজপথে প্রতিবাদ কর্মসুচী ঘোষনা করবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here