সাতকানিয়া ঢেমশায় ফকিরিয়া জামে মসজিদ মুসল্লি পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রমজান আলী, সাতকানিয়া প্রতিনিধি:
ফ্রান্সে মহানবী হয়রত মুহম্মদ (সাঃ)কে নিয়ে অবমাননা,বঙ্গ চিত্র প্রদর্শনী এবং ফ্রান্সের পণ্য বর্জনের দাবীতে চট্টগ্রাম সাতকানিয়া উপজেলায় কেরানিহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (৩০শে অক্টোবর) শুক্রবার জুমার নামাজের পরে, উত্তর ঢেমশা ফকিরিয়া জামে মসজিদ মুসল্লি পরিষদের উদ্দ্যোগে, নুর মোহাম্মদ ও আবুল বশরে নেত্বতে একটি বিক্ষোভ মিছিল বের করেন, উক্ত মসজিদের মসল্লিগণ।

ঐ মিছিল নিয়ে কেরানিহাট গরুবাজার থেকে সাতকানিয়া রাস্তার মাথা পর্যন্ত প্রদক্ষিণ করেন, এই সময় বিভিন্ন মসজিদ থেকে মসল্লি দলে দলে যোগদান করেন এবং হক টাওয়া চত্ত্বরে গন জামায়াত হয়। ঐখানে প্রতিবাদ সমাবেশ করেন।

এসময় বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জন করার জন্য সকলকে আহবান জানান। তারা ফ্রান্সের প্রধানমন্ত্রীর বিচার দাবি করেন। তারা আরও বলেন, ফ্রান্সের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করতে হবে। সারা বিশ্বে যতবার হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করা হয়েছে জাতিসংঘ তার কোন বিচার করেনি। মুসলমানদের কে সারা বিশ্বে নির্যাতন করা হচ্ছে জাতীসংঘ এর বিচার করেনা। তারা নিরব দর্শক হয়ে থাকে। ফ্রান্সের সকল ধরনের সম্পর্ক ছিন্ন ও ফ্রান্সের পন্য বর্জন করার জন্য সরকারের কাছে দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here