সপ্তাহব্যাপী কঠোর লকডাউনের প্রথম দিনে প্রশাসনের তৎপরতা!

নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাসের উচ্চ সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত সপ্তাহব্যাপী কঠোর লকডাউনের প্রথম দিনে আজ বিধি-নিষেধ বাস্তবায়নে সকাল থেকেই বোয়ালখালী বিভিন্নস্থানে ব্যাপক তৎপর রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপজেলা প্রশাসন। অহেতুক ঘোরাঘুরি পথচারীদের বাইরে বের হওয়ার কারণ জিজ্ঞাসা করছে পুলিশ। এছাড়াও লকডাউনের নির্দেশনা না মেনে দোকান খোলায় কোথাও-কোথাও জরিমানা করা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউন মেনে চলতে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার ও সহকারি কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার। এছাড়াও উপজেলার গুরুত্বপূর্ণ জায়গা টহলে দিয়েছেন সেনাবাহিনীর সদস্যরা।

জানা যায়, সংক্রমণ ২০১৮ আইনে গোমদন্ডী ফুলতল এলাকায় আলো সুইটস নামের এক প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা ও আমুচিয়া এলাকায় এক প্রতিষ্ঠানকে ৫শ টাকা জরিমানা করা হয়।

এসময় সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আকতার বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী বোয়ালখালীতে লকডাউন বেশ নিয়ন্ত্রণে ছিল। গাড়ি চলাচলও বন্ধ ছিল তবে কয়েকটা সিএনজি রোগী বহন করে চলেছিল। বিধিনিষেধ অমান্য দোকান খোলা রাখায় দু’টি দোকানকে জরিমানা করা হয়। পরবর্তী নির্দেশনা না আসা করোনার উচ্চ সংক্রমণ ঠেকাতে ভ্রাম্যমাণ অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here