সন্দ্বীপে আওয়ামী যুবলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ইলিয়াছ সুমন,
সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের বিভিন্ন স্তরের নেতাদের বিরুদ্ধে মামলা ও হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করছে সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগ। আজ ১২ নভেম্বর সকাল ১১ টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুহাম্মদ ছিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান।

এ সময় উপস্হিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ইমাম হোসেন, কাজী ফোরকান উদ্দীন, ও দিদারুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মামুন, সাংগঠনিক সম্পাদক সাহাবউদ্দীন, ও জাহেদ সারোয়ার শিমুল মেম্বার, প্রচার সম্পাদক আনোয়ারুল কবির, দপ্তর সম্পাদক মাহামুদুল হাসান, ক্রিড়া সম্পাদক আলাউদ্দিন আজাদ, কার্যকারী সদস্য মাকছুদুর রহমান জাবেদ, আনোয়ার হোসেন, কুলছুমা বেগম সুমি, আকবর মাহামুদ মোঃ হাসান প্রমুখ।

সাংবাদিক দের মধ্যে উপস্হিত ছিলেন সন্দ্বীপ প্রেসক্লাব সভাপতি রহিম মোহাম্মদ, সন্দ্বীপ সাংবাদিক পরিষদের সভাপতি ইলিয়াস কামাল বাবু, সন্দ্বীপ অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইলিয়াছ সুমন, সন্দ্বীপ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, সন্দ্বীপ সাংবাদিক পরিষদের সাংগঠনিক সম্পাদক অপু ইব্রাহিম, দৈনিক ইনফো বাংলার সন্দ্বীপ প্রতিনিধি এম এ হাশেম, বিজয় টিভির সন্দ্বীপ প্রতিনিধি ইসমাইল হোসেন মনি, দৈনিক আলোকিত বাংলাদেশ সন্দ্বীপ প্রতিনিধি আলী হোসেন, দৈনিক আলোর দিগন্তর সন্দ্বীপ প্রতিনিধি সবুজ চন্দ্র দাশ, দৈনিক আলোকিত সকাল সন্দ্বীপ প্রতিনিধি আবদুর রহমান ইমন, অনলাইন দ্বীপ টিভির সন্দ্বীপ প্রতিনিধি কাউছার মাহামুদ দিদার, দৈনিক ভোরের আলোর সন্দ্বীপ প্রতিনিধি প্রলয় চদ্র দাশ, অনলাইন সাংবাদিক তৈয়ব হোসেন।

লিখিত বক্তব্যে জনাব ছিদ্দিকুর রহমান জানান গত ৩০ সেপ্টেম্বর ২০ বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে রহমতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আকবর মাহামুদ সহ ৪ জনকে আটক করে পুলিশ, তাদের হীন সার্থকে চরিত্র করার সার্থে ২ অক্টোবর রাতের অন্ধকারে আকবরের বাড়ি ও গাড়িতে হামলা করা হয়। এতে তার পরিবার আতংকিত হয়ে পরে এবং দার ৫/৬ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। গত ২৭ অক্টোবর ২০ সন্দ্বীপ উপজেলা যুবলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম ছানুর বিরুদ্ধে একটি হয়রানি মুলক মামলা করা হয়। মামলার বিবরণ অনুযায়ী জনাব ছানু তখন সন্দ্বীপে ছিলেন না, সে তখন তার ন্ত্রীর চিকিৎসার জন্য চট্রগ্রাম অবস্থান করে, একই ভাবে গত কয়েক মাস আগে আমাদের গাছুয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইকবালের উপর একটি হয়রানি মুলক মামলা দায়ের করা হয়। এবাবে একের পর এক আমাদের যুবলীগের নেতাদের বিরুদ্ধে মামলা ও হয়রানি করার প্রতিবাদে আপনারা সাংবাদিকদের মাধ্যে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here