সন্দ্বীপে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইলিয়াছ সুমন, সন্দ্বীপ:
১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের আয়েজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান আজ বেলা ১০ টায় উপজেলা কমপ্লেক্স সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যবালয়ে উপজেলা যুবলীগের সভাপতি মুহাম্মদ ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সন্দ্বীপ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা যুবলীগের সহ সভাপতি ইমাম হোসেন, মোঃ ইসমাইল, কাজী ফোরকান উদ্দীন, দিদারুল আলম ও সাইফুল ইমলাম ছানু, সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম জিল্লু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবলু, ও সাহাবউদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়ারুল কবির, দপ্তর সম্পাদক মাহামুদুল হাসান, উপ দপ্তর সম্পাদক ইলিয়াছ সুমন, অর্থ সম্পাদক আবুল কাশেম মেম্বার, ত্রান সম্পাদক জাপর উল্ল্যাহ, সাস্হ্য ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর আলম রাকিব, সহ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকারী কমিটির সদস্য মুছাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ও মুছাপুর ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, মগধরা যুবলীগের সভাপতি দিদারুল আলম, উরিরচর যুবলীগের সেক্রেটারি মনির হোসেন, গাছুয়া সভাপতি আদনান জাবেদ, বাউরিয়া সভাপতি রিয়াদ হোসেন, মাইটভাঙা সভাপতি আবদুর রহমান শিবলি, কালাপানিয়া সভাপতি আবদুল কাদের প্রমুখ। উপস্হিত ছিলেন সন্দ্বীপ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দরা।

বক্তারা বলেন যুবসমাজ যাতে কোন রকম অন্যায় অপবাদ না করে, এবং যাতে যুব সমাজ সঠিক পথে যাপিত হয় সে লক্ষে ১৯৭২ সালের ১১ নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান তার আপন ভাগ্নে শেখ ফজলুল হক মনি কে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন, প্রতিষ্ঠার পর থেকে যুবলীগ অনেক রক্ত অনেক শ্রম অনেক মেধার বিপরীতে আজকে বাংলাদেশ আ.লীগ প্রতিষ্ঠিত।

এদিকে সকাল থেকে যুবলীগের নেতাকর্মীরা বিভিন্ন ইউনিয়ন থেকে হুন্ডা মিছিল একের পর এক উপজেলা শহরের দিকে আসতে থাকে এবং শহরের কানাই বিভিন্ন স্হান কানায় কানায় পরিপূর্ণ হয়ে যাই।

পরে কেক কাটা শেষ করে ফ্রান্স কতৃক মহানবী হযরত মুহাম্মদ( সঃ) কে অবমাননার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল উপজেলা শহরের বিভিন্ন স্হান পদক্ষিন করে আয়েজনের সমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here