শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে নন্দনকানন ইসকন মন্দিরে চসিক প্রশাসকের শুভেচ্ছা বিনিময়

মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন মাননীয় প্রধানমন্ত্রী ও চসিকের পক্ষ হতে সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়ে বলেন, করোনা মহামারি প্রভাব থেকে সারা বিশ্বের মানুষ যেন রক্ষা পান তার জন্য সকলকে যার যার অবস্থান থেকে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতে হবে।

আহার, নিদ্রা, ভয়, মৈথুন পশু ও মানুষের একই রকম। প্রত্যেক মানুষের মধ্যে মনুষ্যত্ব ও হিংস্রতা থাকে। আমাদের মাঝে হিংস্রতা বর্জন করে মনুষ্যত্ববোধ জাগ্রত করতে পারলেই আমরা সমাজে সম অবস্থানে জীবন-যাপন করতে পারবো। মানুষের প্রখর বুদ্ধিমত্তা রয়েছে। তাই আমাদের মানুষের সেবা করতে হবে। ফলে সৃষ্টিকর্তা আমাদের প্রতি সন্তুষ্ট হবেন। তিনি বুধবার (১২আগস্ট) সকালে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) চট্টগ্রাম নন্দনকাননস্থ বিভাগীয় প্রধান কার্যালয় শ্রীশ্রী রাধামাধব মন্দিরে শ্রীকৃষ্ণের ৫২৪৬ তম শুভ আবির্ভাব তিথি ও ইসকন প্রতিষ্ঠাতা আচার্য শ্রীল এসি ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদের ১২৪ তম আবির্ভাব তিথি মহোৎসব উপলক্ষ্যে ইসকন ভক্তদের সাথে জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় ও বিভাগীয় কার্যালয় পরিদর্শনকালে এসব কথা বলেন। প্রসঙ্গক্রমে তিনি বলেন, আমাদের প্রয়াত মেয়র আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ছিলেন সকল ধর্মের মানুষের জন্য উদার মনোভাবের। তিনি সকলের কাছেই যেতেন, সকল ধর্মাবলম্বীদের সাথেই ছিল তাঁর নিবিড় সম্পর্ক। আমরাও তাঁর নীতিতে বিশ্বাস করি। তাঁর মত করেই আমরা সৌহার্দ্য সম্পর্ক বজিয়ে রেখে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করবো।

এই সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, নন্দনকানন ইসকন মন্দিরের অধ্যক্ষ পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী, সাধারণ সম্পাদক তারন নিত্যানন্দ দাস ব্রহ্মচারী, যুগ্ম সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, অপূর্ব মনোহর দাস, সদাগতি বৈষ্ণব দাস, অজিত নরোত্তম দাস, রনবীর মাধব দাস, শেষরুপ দাস, সুমন চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here