শপিং এর টাকায় ছাত্রলীগ কর্মীর ইফতার ও মাস্ক বিতরণ

আব্দুল কাইয়ুম,
নিজের ঈদ শপিং এর টাকায় অসহায় ও দুস্থ মানুষদের মাঝে ইফতার এবং মাস্ক বিতরন করলেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগ কর্মী মোঃ শহিদুল ইসলাম।
প্রায় ২০০ মানুষের মাঝে তিনি এই ইফতার এবং মাস্ক বিতরন করেন।

এ সময় তিনি বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মানতে গিয়ে কর্মহীন হয়ে পড়া গরীব দুস্থ শ্রমজীবী ,অসহায় এবং দিনমজুর মানুষের সাহায্য সহায়তায় সেই প্রথম থেকেই ছাত্রলীগ এর বিভিন্ন স্তরের নেতা কর্মীরা পাশে দাড়িয়েছে।

আমিও একজন ছাত্রলীগ কর্মী। জননেত্রী শেখ হাসিনার আহ্বানে ক্ষুদ্র আকারে সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি সেই গরীব দুঃখি অসহায় মানুষ গুলোর পাশে দাড়াঁনোর।
আমরা যেমন নির্বাচনের সময় মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট চেয়েছিলাম তেমন এখনো সকলের দুয়ারে দুয়ারে সহায়তার হাত বাড়িয়ে দিতে চাই।সেই ছোট থেকেই আমার পরিবারের এই ধরনের কর্মকান্ড গুলো দেখে সবসময় অনুপ্রেরনা পেয়েছি, সেই সাথে আমার নেতা মহানগর যুবলীগ নেতা ইসমাইল আজাদ ভাই এবং মহানগর ছাত্রলীগ এর বিপ্লবী সাংগঠনিক সম্পাদক শওকত আলী রনি ভাই এর কাছ থেকেও এর অনুপ্রেরনা এবং সাহস পাই।

এ সময় তিনি আরো বলেন, একটি কথা না বললেই নয় আমরা ছাত্রলীগ, সেই তখন থেকেই ছাত্রলীগ দেশের সকল দুঃসময়ে সবার আগে এগিয়ে ছিল ,আছে এবং সবসময় থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড ছাত্রলীগ নেতা তারেকুর রহমান নয়ন, দেলোয়ার হোসেন,শুব্রত চৌধুরী ,আশরাফ,আমিন, সাদমান কায়ুম, মো শরিফ,মো মোবারক ,আরিফ ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ হান্নান জনি, আশিকুর রহমান খোকন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here