লোহাগাড়ায় ইয়াবা সহ কাভার্ডভ্যান গাড়ি জব্দ চালক আটক

আব্দুল ওয়াহাব
লোহাগাড়া(চট্টগ্রাম):প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়ায় মাদক পাচারকারী চালককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ২৮হাজার পিচ ইয়াবা উদ্ধার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মালবাহী কাভার্ডভ্যান গাড়ি জব্দ করা হয়।

আটককৃত মাদক পাচারকারী ইমতিয়াজ(২৮)। সে কক্সবাজার টেকনাফ পুর্ব রঙ্গীখালি এলাকার ইউনুচের পুত্র।লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাত ৩টার দিকে চট্টগ্রাম জেলার মাননীয় পুলিশ সুপার রাশিদুল হক স্যার ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু স্যারের নির্দেশনায় থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের থানা গেইটের সামনে হতে চট্টগ্রাম অভিমূখী একটি লবনবাহী কাভার্ডভ্যান থামিয়ে সেখানে তল্লাশি চালিয়ে ২৮হাজার পিচ ইয়াবাসহ মাদক পাচারকালে গাড়ির চালককে আটক করা হয়।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৮৪ লক্ষ টাকা হবে বলেও তিনি জানান।

আটককৃত চালক জানান, তাকে উক্ত ইয়াবাগুলো কক্সবাজার জনৈক ব্যক্তি চট্টগ্রামের উদ্দেশ্যে পাচার করতে দিয়েছি। ইয়াবাগুলো চট্টগ্রামে পৌঁছাতে পারলে তাকে মোটা অংকের টাকা দিবে বলছে।

আটককৃত মাদক পাচারকারীর বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ২৬ এপ্রিল সোমবার সকালে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here