রামুর গর্জনিয়ায় আনোয়ার ডাকাত সহ গ্রেপ্তার দুই!

এম.মোবারক হোসাইন, স্টাফ রিপোর্টারঃ
কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি ফরহাদ আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গত(১৩/০৭/২০২১ইং) তারিখে ওয়ারেন্ট ভুক্ত আসামি ডাকাত মো: আনোয়ার হোসেন (৩০) ও আব্দুস শুক্কুর (২৮) কে গ্রেপ্তার করছে।

ওয়ারেন্ট ভুক্ত আসামি ডাকাত মো: আনোয়ার হোসেন (৩০) কক্সবাজার জেলার রামু থানার সাং দোছড়ীর মৃত শামসুল আলমের ছেলে এবং দ্বিতীয় আসামী আব্দুস শুক্কর (২৮) রামু থানার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব বোমাংখিল এলকার ফরিদুল আলমের ছেলে।

উক্ত অভিযানে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি ফরহাদ আলীর নেতৃত্বে ফাঁড়ীর চৌকশ টিম এর সদস্য এএসআই নোমান,কনেস্টেবল ওমর ফারুক,হারুনুল বাশার,আব্দুল বারেক,মোঃ শাখাওয়াত,মোঃ হুমায়ুন অংশ নেন। তাঁদের বিচক্ষণতায় ওয়ারেন্ট ভুক্ত আসামী ডাকাত আনোয়ার ও ইয়াবা সেবন কারী শুক্করকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ফাঁড়ীর আইসি ফরহাদ আলি বলেন আসামি আনোয়ার এর বিরুদ্ধে জি আর ৪০৭/১৭ ধারা ৩৯৯/৪০২ মামলা রয়েছ। তার নামে ওয়ারেন্ট হয়েছে। ঈদকে সামনে রেখে কোন ডাকাতি করার সম্ভাবনা ছিলো তাই দ্রুত অভিযান চালিয়ে ডাকাত আনোয়ারকে গ্রেপ্তার করেছি। আর সাথে আব্দুর শুক্কুর(২৮) সে একজন পেশায় সিএনজি চালক তাকে সরাসরি ইয়াবা সেবন কালে গ্রেপ্তার করেছি এবং কিছু ইয়াবা ও মাদক সরঞ্জাম উদ্ধার করেছি।

আইসি ফরহাদ আলীর কাছে গর্জনিয়ায় ইয়াবা ব্যবসায়ী, মাদক সেবনকারী ও ডাকাত নির্মূলের অবস্থান জানতে চাইলে তিনি বলেন আমরা গর্জনিয়া পুলিশ ফাঁড়ী মাননীয় পুলিশ সুপার মহোদয় ও রামু থানার ওসি মহোদয়ের দিকনির্দেশনায় যেকোন অপরাধ নির্মূলে বদ্ধপরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here