রাজস্থলী প্রেস ক্লাবের নব নির্মিত ভবন শুভ উদ্বোধন কৱলেন উপজেলা চেয়ারম্যান: উবাচ মারমা!

চাইথোয়াইমং মাৱমা, ৰিশেষ প্রতিনিধিঃ
রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে নানা শ্রেণীর মানুষের মিলন মেলায় উদ্বোধন করা হয়েছে রাজস্থলী প্রেস ক্লাব।

২১ জুন সোমবার দুপুর ১২ টায় উপজেলা পরিষত প্রাঙ্গনে নির্মিত নতুন ভবন উদ্বোধন কালে প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক অাজগর অালী খানের উপস্থাপনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বক্তব্যে বলেন, সংবাদ মাধ্যম সমাজের অায়না। সাংবাদিকরা সংবাদের মাধ্যমে যদি সঠিক সংবাদ পরিবেশন করে তা হলে সমাজ এগিয়ে যাবে। অার নেতিবাচক সংবাদে সমাজ পিছিয়ে পড়ে।

সাংবাদিকরা নেতিবাচক সংবাদ পরিবেশন করে নি বলে অাজ সাংবাদিকদের অবস্থান ধরে রাখতে পেরেছে। ফলে সমাজে রাষ্ট্রে সাংবাদিকরা নিজ নিজ পরিচয়ে মুল্যায়ন হচ্ছে। অাপনাদের সকলে সার্বিক সহযোগিতা উপজেলা পরিষদের পক্ষ থেকে অব্যাহত থাকবে।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল অাহমদ খান, প্রাণীসম্পদ কর্মকর্তা, তোজিদুল ইসলাম, মৎস্য কর্মকর্তা সাবেদুল ইসলাম, সাংবাদিক চাউচিং মারমা, কাইয়ুম হোসেন মিরাজ, সাধারন সম্পাদক চাইথোয়াইমং মারমা, অাইয়ুব চোধুরী সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক, জিও এন জি ও গন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here