রাঙ্গুনিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া:
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলাধীন উত্তর রাঙ্গুনিয়া লালানগর বন্দারাজার পাড়া এলাকার কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক নুরুল করিম তালুকদার, বন্দারাজার পাড়া মসজিদ পরিচালনা কমিটির সহ- সাধারণ সম্পাদক শামসুল আলম ও প্রবাসী আবদুস সালামের বিরুদ্ধে উদ্দেশ্য
প্রণোদিতভাবে বিভিন্ন পত্রপত্রিকায় মিথ্যা ও ভিত্তিহীন  সংবাদ প্রকাশের প্রতিবাদে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার জনগণের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকালে বন্দারাজার পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বন্দারাজার পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি অালহাজ্ব নুর ছৈয়দ তালুকদার,সহ-সভাপতি আলহাজ্ব আহমদ জরি তালুকদার, আলহাজ্ব  আহমদ জমিল,সাবেক  ইউপি  সদস্য মাস্টার মাহমুদুর রশিদ মাসুদ,
বন্দারাজার পাড়া মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইদ্রিস,,মুহাম্মদ নুরুল আলম, মোহাম্মদ হোসেন তালুকদার, মুহাম্মদ কাউসার আলম, জাহেদুল ইসলাম,মুহাম্মদ দৌলত, মুহাম্মদ লিয়াকত আলী, মুহাম্মদ ইলিয়াছ,মুহাম্মদ নুরুন্নবী, মুহাম্মদ হারুনুর রশীদ, মুহাম্মদ  জসীম,মুহাম্মদ বাচা মিয়া, মুহাম্মদ হেলাল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বন্দারাজার পাড়া জামে মসজিদকে কেন্দ্র করে লালানগর বন্দারাজার পাড়া এলাকার সৎ ও  সম্মানিত ব্যক্তি প্রবাসী বিশিষ্ট সমাজসেবক  নুরুল করিম তালুকদার, বন্দারাজার পাড়া মসজিদ পরিচালনা কমিটির সহ- সাধারণ সম্পাদক শামসুল আলম ও প্রবাসী আবদুস সালামের বিরুদ্ধে ” মুক্তিযোদ্ধা লাঞ্ছিত, নিন্দা ও তীব্র প্রতিবাদ’ শিরোনামে উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা সংবাদ প্রকাশ করে কয়েকটি পত্রিকায়। সমাজের এ সম্মানিত লোকদের চরিত্র হননের চেষ্টা করছে কিছু স্বার্থলোভী লোক। তাদের এ মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এদিকে  বন্দারাজার পাড়ার এলাকাবাসী পক্ষ থেকে এক ব্যক্তি রিপোর্টার  দেলোয়ার হোসাইন কে জানান, ক্ষমতার অপব্যবহার করে মসজিদ পরিচালনা কমিটির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ঘায়েল করার অপচেষ্টা করছে। বাকবিতন্ডারতুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন পত্রপত্রিকায় সমাজের সম্মানিত কয়েকজনকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করা করার জন্য  ব্যক্তিদের নামে মিথ্যা বিবৃতি প্রদানের কথা বলা হয়। যে বিবৃতি সম্পর্কে বিবৃতিদাতা হিসেবে উল্লেখিত ব্যক্তিবর্গ আদৌ অবহিত নন। তাই অামরা এলাকাবাসীর পক্ষ থেকে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার জনগণকে নিয়ে মানববন্ধন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here