রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত অটোরিক্সা চালকের মৃত্যু

ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া:
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার তিনদিন পর আবদুল কাদের (৪০) নামের একজন সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

রোববার (২৮ মার্চ) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি উপজেলার লালানগর ইউনিয়নের ঘাগড়া খিল মোগল বাদামতলী এলাকার মৃত আহমদ সৈয়দের ছেলে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওই এলাকার স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম।

এদিন রাত সাড়ে ৮টায় বাদামতলী জামে মসজিদ মাঠে তার জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নিহত আবদুল কাদেরের পরিবারে স্ত্রী, দুই ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। এদিকে এই সড়ক ঘটনায় আবদুল কাদেরসহ মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৫ জনে।

জানা যায়, গত ২৫ মার্চ চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কালুগোট্টা এলাকায় চট্টগ্রাম শহরগামী একটি দ্রæতগতির ট্রাক বিপরীত দিক থেকে আসা দুটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশায় থাকা ৮ জন গুরুতর আহত হয়। পরবর্তীতে হাসপাতালে নেওয়া হলে মারা যান অটোরিকশার যাত্রী ডেজি দত্ত (৩৫), আবুল কালাম (৬৮), মো. আকবর হোসেন (২৫) ও আয়ান (৭ মাস)। আহত হয়েছে আবুল কালাম (৪০), মোহাম্মদ মুছা (৩০), মো. গিয়াস (২৬), আব্দুল কাদের (৪০)। সর্বশেষ চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন গুরুতর আহত সিএনজি অটোরিকশা চালাক আবদুল কাদের।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কী জানান, দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করা হয়েছে। এই ঘটনায় থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here