রাঙামাটিতে নতুন করে ২৬ জন করোনা আক্রান্ত

মাহফুজ আলম, কাপ্তাই:
গত-১৭ জুলাই শুক্রবার চট্টগ্রাম থেকে নতুন করে রিপোর্ট আসা ২৬ – জনসহ রাঙামাটিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৯৫ জনে পৌঁছেছে।

চট্টগ্রাম সিভাসু থেকে শুক্রবার আসা ৬৩টি নমুনা রিপোর্টের মধ্যে ২৬জনের পজেটিভ আসে। রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. মোস্তফা কামাল এ পরিসংখ্যানটি নিশ্চিত করেন।

করোন আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদর উপজেলা থেকে ২০জন, কাপ্তাই উপজেলা থেকে ২ জন, জুরাছড়ি উপজেলা থেকে ২জন, বরকল উপজেলা থেকে ১জন ও রাজস্থলী উপজেলা থেকে ১জন রয়েছে। এ নিয়ে রাঙামাটি পার্বত্য জেলার ১০টি উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯৫ জনে। সুস্থ্য- হয়েছেন-৩৪৮ জন এবং এ-পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৮ জন।

উল্লেখ্য-গত-১৪ জুলাই রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া শেফালী সেন (৮০) এর পজেটিভ এসেছে। এই নিয়ে রাঙামাটিতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮জনে।

স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য মোতাবেক বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন ১৮০ জন, আইসোলেশনে আছেন ৯ জন, আরোগ্য লাভ করেছে ৩৪৮ জন এবং এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৮ জন।

রাঙামাটি জেলা থেকে এই পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২৫৯০ জনের, রিপোর্ট এসেছে ২৪৮৭ জনের, অপেক্ষামান রিপোর্ট-রয়েছে ১০৩ জনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here