মিজানুর রহমান আজহারীর ইউটিউব চ্যানেলে ২৪ ঘন্টার কম সময়ে দেড় লক্ষ সাবস্ক্রাইবার

সিটি ধর্ম ডেস্ক:
জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী দেশে গত কয়েক বছর ওয়াজ মাহফিল করে অসংখ্য অনুসারী তৈরি করেছেন ।কোটি ভক্তের হৃদয়ে এখন এই আলেম। বর্তমানে তিনি মালয়েশিয়াতে অবস্থান করছেন।

সম্প্রতি ইউটিউবে ধর্মীয় পরামর্শ দেয়ার লক্ষ্যে চ্যানেল খোলার পরামর্শ চেয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দেন মিজানুর রহমান আজহারী।পরে তার স্ট্যাটাসে তার অনুসারীদের ইতিবাচক পরামর্শ পেয়ে মিজানুর রহমান আজহারী পুনরায় একটি স্ট্যাটাসে লেখেন,আলহামদুলিল্লাহ.. অফিসিয়াল

ইউটিউব চ্যানেল সংক্রান্ত আমার গত স্ট্যাটাসটিতে ষাট হাজারেরও বেশী কমেন্টস এসেছে। আমি উল্লেখযোগ্য প্রায় সবগুলো কমেন্টসই পড়ার চেষ্টা করেছি। সুবহান আল্লাহ! আপনাদের চমৎকার ও কন্সট্রাক্টিভ পরামর্শগুলো আমায় আবেগাপ্লুত করেছে। অসাধারণ এই পরামর্শগুলোর জন্য আন্তরিক শুকরিয়া।

আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে উত্তম বিনিময় দিন। আপনাদের দেয়া সুন্দর পরামর্শগুলো আমরা মাথায় রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।ভক্তদের পরামর্শে ধর্মীয় পরামর্শ দেয়ার লক্ষ্যে অবশেষে আজ ২০ ডিসেম্বর ২০২০( রবিবার) অফিশিয়াল ইউটিউব চ্যানেল খোলেন মিজানুর রহমান আজহারী। তিনি ইউটিউব চ্যানেল খুলে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে লেখেন, আলহামদুলিল্লাহ.. অবশেষে “Mizanur Rahman Azhari” নামে আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি ক্রিয়েট করা হলো। আমার ফেইসবুক পেইজের নামের সাথে হুবহু মিল রেখেই, ইউটিউব চ্যানেলটির নামকরণ করা হয়েছে।

মাত্র ২৪ ঘন্টার ও কম সময়ে দেড় লক্ষের ও বেশি সাবস্ক্রাইব অর্জন করে রেকর্ড করে চ্যানেলটি৷ পরে মিজানুর রহমান আজহারী তার অনুসারীদের যারা তার চ্যানেলটি সাবস্ক্রাইব করেছেন তাদের সবাইকে মোবারকবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here