মানব সেবার দৃঢ প্রত্যয়ে বাঁশখালী স্কয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন

মুহাম্মদ দিদার হোসাইন, বাঁশখালী(প্রতিনিধি):
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ টাইম বাজার এলাকায় স্কয়ার ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে।

১১ ডিসেম্বর(শুক্রবার) বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কয়ার ক্লিনিকের চেয়ারম্যান সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রুরাল মেডিকেল প্রেকটিশনার (ওয়েলফেয়ার) সোসাইটি চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মনির উদ্দীন চৌধুরী ও বাঁশখালী স্কয়ার ক্লিনিকের আজীবন সদস্য শফি আলম কোম্পানী।

বাঁশখালী স্কয়ার ক্লিনিকের হিসাব রক্ষক গাজী কাইচার উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাঁশখালী প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক অধ্যাপক ইলিয়াছ, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি শফকত হোসাইন চাটগামী, দৈনিক সমকাল প্রতিনিধি আবদুল মতলব কালু, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু বক্কর বাবুল, দৈনিক দিনকাল ও সংগ্রাম প্রতিনিধি আবদুল জব্বার, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক মানবকন্ঠ ও আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী স্কয়ার ক্লিনিকের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দীন আল্ হাসান, মার্কেটিং অফিসার জমির উদ্দীন, সহকারী হিসাব রক্ষক নাছির উদ্দীন ও সাংবাদিক শিব্বির আহমদ রানা প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ক্লিনিক হচ্ছে একটি মহতী সেবামূলক প্রতিষ্ঠান। এলাকার গরীব অসহায় লোকজন থেকে শুরু সর্বস্তরের জনসাধারণ স্বল্প খরচে ভাল মানের চিকিৎসা সেবা পাবে এই ক্লিনিকে। তাই এই ক্লিনিকের কার্যক্রমকে গতিশীল করতে সকলের সহযোগিতা কামনা করেন ক্লিনিক কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here