মানবিক সংগঠন “দ্যা ওয়ারসিস” এর জম্মদিবস উপলক্ষে শিক্ষাসামগ্রী বিতরণ

মাসুদা আকতার তিশা,
আজ মানবিক সংগঠন নামে খ্যাত দ্যা ওয়ারসিস এর জন্মদিবস। ২০১৫-২০২১ সাল অবধি ৬টি বছর নিষ্ঠার সাথে নৈতিকভাবে সুবিধাবঞ্চিতদের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছে দ্যা ওয়ারসিস এর সদস্যবৃন্দরা।

তারা “সুবিধাবঞ্চিত গরীব-দুঃখী, পথশিশু, ছিন্নমূল মানুষ নিয়ে কাজ করে যাচ্ছে”। আজ এই দ্যা ওয়ারসিস সংগঠনের ৬ষ্ঠতম প্রতিষ্ঠাবার্ষিকী।তাদের ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তারা দুস্ত অসহায় শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী ও খাদ্য বিতরন করে।

সন্ধ্যায় রাউজান উপজেলার পাহাড়তলী,উনসত্তরপাড়া,চুয়েট,তাপবিদ্যুৎ সংলগ্ন পথের অসহায় মানুষদের মাঝে খাবার বিতরন করেন।

এ-সময় উপস্থিত ছিলেন দ্যা ওয়ারসিস এর সভাপতি সৌমেন রক্ষিত,সাধারন সম্পাদক রিফাত হোসেন,অর্থ সম্পাদক সন্জয় মহাজন,প্রচার সম্পাদক দিগন্ত বড়ুয়া প্রমুখসহ ” দ্যা ওয়ারসিস ” এর অন্যান্য নেতৃবৃন্দগন।দ্যা ওয়ারসিস এর সভাপতি সৌমেন রক্ষিত জানাই আগামীতে আমরা ভালোভাবে শক্ত মনোবল নিয়ে এগিয়ে যাবো।

এবং তিনি সকলের সহযোগীতা কামনা করেন।” দ্যা ওয়ারসিস” এর সিনিয়র সদস্য ঐশিক বসাক বলেন আমরা দীর্ঘ কয়েকবছর যাবৎ যেভাবে সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করে যাচ্ছি আগামীতেও সেভাবে করে যাবো।তিনি সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন।

“দ্যা ওয়ারসিস” এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে শিক্ষা সামগ্রী এবং খাদ্য বিতরনীর মাধ্যমে ছিন্নমূল মানুষের সাথে ভালোবাসা দিবস পালন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here