রবিবার, ২৪ অক্টোবর - ২০২১
রবিবার, অক্টোবর ২৪, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করলো চুয়েট পরিবার!

    নিজস্ব সংবাদদাতা:
    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) পরিবার। এ উপলক্ষ্যে আজ ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার), ২০২১ খ্রি. বেলা ১২:৩০ ঘটিকায় বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠানমালার সূচনা করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

    এরপর টিএসসি প্রাঙ্গণে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন চুয়েট কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মাওলানা নুরুল্লাহ।

    পরে ১২.৫০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে চুয়েট পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

    এ সময় প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-পরিচালক (জনসংযোগ) জনাব মোহাম্মদ ফজলুর রহমান। অনুষ্ঠানমালায় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং ছাত্রছাত্রীসহ চুয়েট পরিবারের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আমাদের জন্য উন্নয়ন ও অগ্রযাত্রার আলোকবর্তিকা হিসেবে আছেন। তাঁর গতিশীল নেতৃত্ব আজ সারাবিশ্বে প্রশংসিত। তিনি সম্প্রতি এসডিজি পুরস্কার লাভ করে আমাদেরকে আরও গৌরবান্বিত করেছেন। তাঁর নিরন্তর প্রচেষ্টার কারণে বিশ্ব দরবারে আজ আমরা সম্মানিত জাতি হিসেবে মাথা উচুঁ করে দাঁড়াতে পারছি।

    বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্বে আমরা সুখী, সম্মৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গঠনের অগ্রযাত্রায় আছি। সকলের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকলে জাতির পিতার সুযোগ্যা কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা আরো অনেক সাফল্য পাবো। আজ এই শুভ দিনে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি নিরন্তর শুভেচ্ছা জানাচ্ছি।”

    এদিকে চুয়েট ছাত্রলীগের উদ্যোগেও নানা আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত হয়। এ উপলক্ষ্যে চুয়েট বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ওয়েবিনার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

    9,705FansLike
    36FollowersFollow