ভিডিও ভাইরালের পর এক মাদক সম্রাজ্ঞী আটক!

কুমিল্লা প্রতিনিধি,
কুমিল্লায় প্রকাশ্যে মাদক বেচাকেনার ধূম চলছে।এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।এ সংক্রান্ত একটি প্রতিবেদন অনলাইনে প্রকাশ পর মাদক সম্রাজ্ঞী প্রিয়াংকা ইসলাম পিংকিকে ১৫ বোতল মদসহ আটক করছে পুলিশ।গতকাল রাত সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়।এসময় মাদক ব্যবসায়ী পিংকির মা নয়ন তাঁরা পালিয়ে যায়।

ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা জানান,পিংকি ও তার মা নয়ন তাঁরা,স্বামী লিয়াকত আলী মাদক ব্যবসার সঙ্গে জড়িত।মা ও মেয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।নয়ন তাঁরা কে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।ওসি অপ্পেলা রাজু নাহা বলেন,মাদকের বিষয় আমি জিরো টলারেন্সে আছি।

এর আগে কুমিল্লার ভারত সীমন্তবর্তী এলাকায় প্রকাশ্যে মাদক বেচাকেনার ভিডিও ভাইরাল শিরোনামে একটি প্রতিবেদন বিভিন্না অনলাইন প্রকাশ।ফেসবুক ভিডিওতে দেখা যায়,ব্রাহ্মণপাড়া থানার সীমান্তবর্তী তেতাভূমি গ্রামে মাদকসম্রাজ্ঞী পিংকি ও তার মা মদের বোতল খদ্দেরের হাতে তুলে দিচ্ছেন।

এ নিয়ে স্থানীয়রা প্রশ্ন তুলেছেন-দীর্ঘদিন ধরে এভাবেই প্রকাশ্যে স্পট খুলে রমরমা মাদকের বাণিজ্য করছে কোন খুঁটির জোরে?এলাকাবাসী জানান, পুলিশকে ম্যানেজ করে এ মাদকের ব্যবসা চলছে দীর্ঘ দিন ধরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here