বোয়ালখালীতে লকডাউন ভেঙ্গে বিয়ে, ১৫ হাজার টাকা জরিমানা

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়ন এর সি ওয়ার্ড এর নুর আহমদ জমাদার বাড়ীর ঢাকায় এক্সিম ব্যাংকে চাকরিরত জনৈক ব্যক্তি গত সোমবার (২৭ এপ্রিল) ঢাকা থেকে বোয়ালখালী উপজেলায় আসে। ঢাকা থেকে আসার পরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিন এ থাকার নির্দেশ দিলেও সে হোম কোয়ারেন্টিন না মেনে আশেপাশের এলাকায় ঘুরাঘুরি করতে থাকে এবং আজ বিবাহ করে স্ত্রীকে বাড়ীতে নিয়ে আসেন। বিষয়টি আগেই জেনে ইউনিয়ন পরিষদের মেম্বারসহ সকলে নিষেধ করলেও সকল নিষেধ অমান্য করে।

আজ দুপুর ২ টায় উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ মোজাম্মেল হক চৌধুরী, বাংলাদেশে সেনাবাহিনীর ও পুলিশসহ নিয়মিত টহলে থাকাকালীন এলাকাবাসীর অভিযোগ পেয়ে সরেজমিন পরিদর্শনে গিয়ে অভিযোগের সত্যতা পান। তাকে সরকারের নির্দেশিত হোম কোয়ারেন্টিন না মেনে ঘুরাঘুরি করা ও বিয়ে করে স্ত্রীকে নিয়ে আসায় তার সরকারি নির্দেশ অমান্য ও সংক্রমন ছড়ানোর ঝুঁকি থাকায় ১৫ হাজার টাকা জরিমানা করেন এবং তাকে বাড়ীতে হোম কোয়ারেন্টিন এ থাকার নির্দেশনা দেওয়া হয়।

মোবাইল কোর্ট পরিচালনার সময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মুবিন এর নেতৃত্বে ১৮ বীর ব্যাটেলিয়ন এর সেনা সদস্যবৃন্দ এবং এস আই সৈয়দ মাহফুজ এর নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here