বান্দরবানে জেএসএস সন্ত্রাসীদের গুলিতে আওয়ামীলীগ নেতা নিহত: গুলিবিদ্ধ ১ জন!

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানে জেএসএস সন্ত্রাসীদের গুলিতে আওয়ামীলীগের এক নেতা নিহত হয়েছে এবং এই ঘটনায় ১জন আহত হয়েছে।

সুত্রে জানা যায় ,২৩নভেম্বর ( মঙ্গলবার) সন্ধ্যা ৭টার দিকে একটি জেএসএস সশস্ত্র সন্ত্রাসী দল বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় হামলা চালালে এই ঘটনা ঘটে। নিহত ওই আওয়ামীলীগ নেতা তারাছা ইউনিয়নের আওয়ামীলীগের সদস্য এবং তার নাম উথোয়াইনু মারমা (৪২)।

এই ঘটনায়তার এক প্রতিবেশী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়েআসা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

সুত্রে আরো জানা যায়, সন্ধ্যা ৭টায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েজন বসে তার বাসায় খাওয়া দাওয়া করার সময় সেখানে সশস্ত্র সন্ত্রাসীদের একটি দল এসে অতর্কিত হামলা চালায়, এসময় গুলিবিদ্ধ হয়ে উথোয়ানু মারমা ঘটনাস্থলেই নিহত হয় এবং তার স্ত্রী এবং এক প্রতিবেশী গুলিবিদ্ধ হয়। এদিকে ঘটনার পরপরই সশস্ত্র সন্ত্রাসীরা পাড়া থেকে চলে গেলে স্থানীয়রা পুলিশকে বিষয়টি নিশ্চিত করে।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান,একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে সে ঘটনাস্থলে নিহত হয়েছে,তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা য়ায়নি। তিনি আরো জানান,বর্তমানে ঘটনাস্থলের দিকে পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম রওনা দিয়েছে এবং তারা ফেরত আসা বিস্তারিত জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here