বাঙ্গালহালিয়ায় মোটর সাইকেলের ধাক্কায় শিশু নিহত!

বিশেষ প্রতিনিধিঃ
রাঙ্গামাটি জেলাতে রাজস্থলী উপজেলাধীন ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ডাকবাংলা আশ্রমপাড়ার মোটর সাইকেলের ধাক্কায় উক্যহলা মারমা(১৩) নামে এক শিশু নিহত হয়েছে।

শুক্রবার(১৬ জুলাই) সন্ধ্যা ৭ টায় রাজস্থলীর চন্দ্রঘোনা বাঙালহালিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত উক্যহলা মারমা বাঙালহালিয়া ডাক বাংলাপাড়া আশ্রম এলাকার দিন মজুর থোয়াইসুইথুই এর ছেলে। চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী প্রতিবেদক কে, জানান,রাস্তার এক পাশে তার মা কাজ করছিলো, রাস্তা পার হওয়ার সময় বিপরীত থেকে অাসা একটি মোটর সাইকেল নিহত উক্যহলা কে সোজা সোজি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে রাস্তা এক পাশে শিশুটি আহত ছটপট অবস্থায় পড়ে দেখা যায়, পরে পাড়া স্থানীয়রা অাহত অবস্থায় দেখে উদ্ধার করে চন্দ্রঘোনা হাসপাতালে নেওয়া হলে অবস্থা অাশংকাজনক হওয়াই উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিক্যাল কলেজে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক থাকে মুত্যু ঘোষণা করেন। নিহত উক্যহলার মরদেহ ময়না তদন্তের জন্য রাঙামাটির জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

পরিবার সুত্রে জানা যায় সে বাংগালহালিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির অধ্যয়রনত আছে। তার পরিবার শোকাহত নেমে আসে। শিশুটি অভিভাবকরা মা/বাবা হতদরিদ্র দিন মজুরী করে জীবিকার নির্বাহ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here