বাংলাদেশের সেরা যুব সংগঠক চট্টগ্রামের মুন্না!

শাহেদ চৌধুরী, চট্টগ্রাম ট্রিবিউন:
প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ; এই স্লোগানে ‘জাতীয় যুব দিবস’- ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত জাতীয় যুব দিবস-২২ অনুষ্ঠানে চট্টগ্রামের কৃতি সন্তান, কামরাবাদ যুব সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার কার্যনিবার্হী সদস্য মুহাম্মদ আনিসুর রহমান মুন্না শ্রেষ্ঠ যুব সংগঠক হিসেবে নির্বাচিত হয়।

গত ১ নভেম্বর ওসমানী মিলনায়তন ঢাকাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ভার্চুয়ালি অংশগ্রহণে, প্রধানমন্ত্রীর পক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র হাত থেকে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ যুব সংগঠক হিসেবে তিনি জাতীয় যুব পুরষ্কার প্রাপ্ত হোন।

আনিসুর রহমান মুন্না বলেন, আমার ক্ষুদ্র জীবনে এই পুরষ্কার বিশাল অর্জন বলে মনে করি। এই পুরষ্কার অবশ্যই ভালো কাজের উপহার স্বরূপ বড় মাপের প্রাপ্তি বলে মনে করি। এই অসামান্য পুরষ্কার আমার চলার পথে আগামীর দিনগুলোতে, সামজিক কর্মকাণ্ডে গতিশীলতা এবং অসাধারণ সাহস যোগাবে।

এ পুরষ্কার অর্জনের মাধ্যমে যুব সংগঠক হিসেবে আমি ও আমার সংগঠনের দায়িত্ব বেড়েছে। দেশ, জাতি ও মানবতার কল্যাণে তিনি যাদেরকে কাছে পেয়েছেন এবং সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীর পথ চলায় সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা এবং সৎ পরামর্শ প্রার্থনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here