বাঁশখালী ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী সম্পন্ন

মুহাম্মদ দিদার হোসাইন, বাঁশখালী:
বাঁশখালী ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় আয়োজিত দ্বিপাক্ষিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।

৬ অক্টোবর(মঙ্গলবার) সকালে বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদের সভাপতিত্বে অনুষ্ঠিত দ্বিপাক্ষিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুহাম্মদ ফারুক।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ  মফস্বল সাংবাদিক ফোরাম বাঁশখালী শাখার সভাপতি ও  দৈনিক কালের কণ্ঠের বাঁশখালী প্রতিনিধি উজ্জ্বল বিশ্বাস।
বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ  মফস্বল সাংবাদিক ফোরাম বাঁশখালী শাখার অর্থ সম্পাদক মোঃ ছৈয়দুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক,সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম মিরাজ,বাঁশখালী ক্রিকেট একাডেমির ক্রীড়া সম্পাদক আল আনচারী প্রমূখ।

উক্ত ফাইনাল খেলায়  মোকাবেলা করেন বাঁশখালী ক্রিকেট একাডেমি বনাম পতেঙ্গা ক্রিকেট একাদশ।

অদ্য ৬ অক্টোবর(মঙ্গলবার) পতেঙ্গা ক্রিকেট একাদশ টসে জয় লাভ করে
প্রথমে ব্যাটিং করতে নেমে
নির্ধারিত (২০) ১৫.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১২৩ রান করতে সক্ষম হয়।

১২৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৭.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান করে জয়ের লক্ষে পৌঁছে যায় বাঁশখালী ক্রিকেট একাডেমি।

ফলে বাঁশখালী ক্রিকেট একাডেমি ১ উইকেটে জয়ী হয়ে টি-২০তে ২-০ ব্যবধানে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে বাঁশখালী ক্রিকেট একাডেমি।

উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় সাইফুল ও নজরুল ইসলাম।
অনুষ্ঠাব্য দ্বিপাক্ষিক ক্রিকেট টুর্নামেন্টের ওয়ানডেতে  পতেঙ্গা জয়ী ১-০তে জয়ী হয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।ওয়ানডেতে সালমান সিরিজ সেরা ও আশরাফুল ইসলাম সেরা বোলার এবং টি-২০তে আরাফাত হোসেন সিরিজ সেরা ও সাইফুল সেরা বোলার নির্বাচিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here