রবিবার, ২৪ অক্টোবর - ২০২১
রবিবার, অক্টোবর ২৪, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    বাঁশখালীর আলম ডাকাত র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত!

    মুহাম্মদ দিদার হোসাইন, স্টাফ রিপোর্টরঃ
    চট্টগ্রামের বাঁশখালী উপজেলাধীন গণ্ডামারায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহতের ঘটনা ঘটে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া)নুরুল আবছার দৈনিক সকালের সময় ও চট্টগ্রাম ট্রিবিউন প্রতিবেদককে বলেন, র‌্যাব সদস্যরা বাঁশখালী উপজেলার গণ্ডামারা এলাকায় ১৩ অক্টোবর(বুধবার)ভোরে টহলে গেলে একদল ডাকাত স্বশস্ত্র নিয়ে টহলরত র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে,এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়,গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

    নিহত ব্যক্তি হলো- গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা ৪ নং ওয়ার্ডের আলী আহমদের পুত্র মোহাম্মদ আলমগীর(৪৫) ওরফে (আলম ডাকাত)। সে ওই এলাকার( আলম গ্রুপ নামের ডাকাত গ্রুপের লিডার),তার বিরুদ্ধে বাঁশখালী থানা সহ চট্টগ্রামের বিভিন্ন থানায় মাদক ও ডাকাতি সহ বিভিন্ন অভিযোগে প্রায় নয়টি মামলা রয়েছে বলেও তিনি।

    তিনি আরো বলেন,উৎপেতে থাকা দুষ্কৃতকারীরা দলবদ্ধভাবে স্বশস্ত্র নিয়ে ওই এলাকায় অবস্থান করেছিলো, র‌্যাব সদস্যরা নিয়মিত টহলে গেলে দুষ্কৃতকারীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে,একপর্যায়ে র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়, এতে গোলাগুলির ঘটনা ঘটে।

    তবে নিহত আলম ডাকাত তাদের ডাকাত দলের সদস্যদের গুলিতে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।

    এসময় ঘটনাস্থল থেকে অন্যান্য দুষ্কৃতকারী ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি।ঘটনাস্থল থেকে ৪টি বিভিন্ন ধরনের অগ্নেয়াস্ত্র ,২টি রাম দ্যা,১ টি ছুরি, ১১ পিস কার্তুজ ও ২ পিস গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানান নুরুল আবছার।

    নিহতের লাশ ময়না তদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) নুরুল আবছার।

    9,705FansLike
    36FollowersFollow