বাঁশখালীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে সাংসদ মোস্তাফিজ

মুহাম্মদ দিদার হোসাইন
(চট্টগ্রাম)বাঁশখালী প্রতিনিধিঃ
চট্টগ্রামের বাঁশখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান সম্পন্ন। ৫ জুন (শনিবার) প্রদর্শনী উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রাণীসম্পদ অফিস ও প্রাণীসম্পদ প্রদর্শনী ভেটেরিনারি হাসপাতালে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সমরঞ্জন বড়ুয়ার সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত বণার্ঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী(এমপি)।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন,বাঁশখালী থানার অফিসার(তদন্ত)আজিজুর রহমান,বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারচড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,এডভোকেট তোফাইল বিন হোসাইন,জাফর আহমদ,হামিদ উল্লাহ, থানা পুলিশ পরিদর্শক এস আই নাজমুল হক,এস আই আক্তার হোসেন, উপজেলা সভাপতি ওলামালীগের মাওলানা আক্তার হোসেন,যুবলীগ নেতা মোঃ ফারুক সিকদার প্রমুখ।

পুষ্টি,মেধা ও দারিদ্র্যতা বিমোচনের লক্ষ্যে সরকারের বাস্তবমুখী পদক্ষেপের প্রতিফলন যেন দেশের জেলা-উপজেলার প্রতিটি মানুষ উপলব্ধি করতে পারে তারই ধারাবাহিকতায় বাঁশখালী উপজেলাতেও এই আয়োজন।এতে ৫০ টি প্রদর্শনীতে খামারীরা উন্নত জাতের গাভী, বাছুর, ষাঁড়, মহিষ, ছাগল, ভেড়া, হাঁস—মুরগি, শৌখিন পাখি কবুতর, ময়না, টিয়া, ঘুঘু প্রভৃতি, ঘারল,ব্লেক বেন্গল, প্রাণী প্রযুক্তি, বিভিন্ন দুগ্ধজাত পণ্য (মিষ্টি, দই, ঘি, মাখন, ছানা প্রভৃতি), মাংস,রাজ হাঁস, প্রক্রিয়াজাত পণ্য ইত্যাদি নিয়ে অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here