বাঁশখালীতে কৃষক মেলা কমিটির সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মুহাম্মদ দিদার হোসাইন,
বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা কৃষক মেলা আয়োজন কমিটির উদ্যোগে গ্রামীণ খেলাধুলা, সাংস্কৃতিক, পুরস্কার বিতরণী আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

২৬ ডিসেম্বর ২০ ইং-রোজ(রবিবার) সকাল ১১ টা থেকে বিভিন্ন গ্রামীন খেলাধুলা, বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান দক্ষিণ জলদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সমাজতান্ত্রিক ক্ষেতমজুর কৃষকফ্রন্ট এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মন্জুরুল আলম মিঠু, চট্টগ্রাম জেলা বাসদ মার্কসবাদী পাঠক ফোরাম চট্টগ্রামের আহবায়ক অপু দাশগুপ্ত, কৃষক সংগঠক শংকর প্রসাদ দাশ, স্কাউট লিডার মুহাম্মদ রফিক সহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।অনুষ্ঠান সঞ্চালণায় ছিলেন, শিক্ষক অমৃত কারণ।

এ সম‌য় অতিথিরা দেশের উন্নয়নের লক্ষ্যে কৃষি খাতকে উন্নিতকরণ, কৃষকদের জীবনের প্রতিনিয়ত দুঃখ দুর্দশার কথা বিবেচনা করে অবেহেলিত ও সুবিধা বঞ্চিত কৃষক ও দিনমজুরদের সরকারি সকল প্রকার সুবিধা ও ন্যায্য অধিকার প্রদানের বিষয়ে কৃষকদের স্বপক্ষে সরকারের কাছে দাবী নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা শেষে সুকুমার মল্লিক, নিশান দাশ, অমল দেব,  সুজিত চক্রবর্তীসহ শিল্পীরা সুললিত কণ্ঠে সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানকে আনন্দ মুখর করে তুলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here