বাঁশখালীতে এম পি মোস্তাফিজুর রহমান চৌধুরীর নির্দেশনায় পৌরসভায় ত্রাণ বিতরণ

মুহাম্মদ মুহিব্বুর রহমান হীরন, বাঁশখালীঃ
চট্টগ্রাম বাঁশখালী পৌরসভায় চলমান করোনা ভাইরাস কারনে গৃহ বন্ধী মানুষের ঘরে ঘরে এম পি মোস্তাফিজুর রহমান চৌধুরীর নির্দেশনায় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন বাঁশখালী উপজেলা ছাত্রীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মিয়ার বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মাহামুদুল ইসলাম। আজ ১৬ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার পৌরসভার বিভিন্ন পাড়ায় পাড়ায় গিয়ে উপহার সামগ্রী দিয়েছেন বলে যানা যায়।

এই ব্যাপরে মাহামুদুল ইসলাম বলেন কোভিট-১৯ সংকটের কারণে পৌরসভায় বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন ও গৃহবন্ধী, অসহায়,দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে উপহার সামগ্রী দেয়া হয়েছে। সেই সাথে তিনি এই উপহার সামগ্রী করোনা ভাইরাস যতদিন থাকবে এই খাদ্য সামগ্রী বিতরণ ততদিন চলমান থাকবে বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বাবু নীলকন্ঠ দাশ,পৌরসভা ১নং ওয়ার্ড কমিশনার আব্দুর রহমান, ৪নং ওয়ার্ড কমিশনার আজগর হোছেন,আকতার হোছেন বাঁশখালী উপজেলা আওয়ামী ওলামালীগ, রাকেশ দাশগুপ্ত সাবেক সাধারন সম্পাদক বাঁশখালী পৌরসভা ছাত্রলীগ, আমির মিয়া সদস্য পৌরসভা আওয়ামী যুবলীগ। আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here