বর্ণাঢ্য আয়োজনে “পতেঙ্গা পেটস্ এন্ড বার্ডস সোসাইটির” প্রথম বর্ষপূর্তি পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
১৫ ই ফেব্রুয়ারি ২০২০ সাল;
পতেঙ্গার গুটিকয়েক পাখিপ্রেমীকদের নিয়ে জন্ম হয়েছিল পাখালদের প্রানের সংগঠনের ”পতেঙ্গা পেটস এন্ড বার্ডস সোসাইটি’র।

সংগঠনটির সূচনালগ্ন থেকেই পতেঙ্গার পাখালদের একটা পরিবারের মত আগলে রেখেছে। সেই ধারাবাহিকতা এই বছর বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পালন করে সংগঠনটির প্রথম জন্মবার্ষিকী।

আজ ১৯ ডিসেম্বর শুক্রবার বিকালে করোনা পরিস্থিতির মধ্যেও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে পালিত হয় ”পতেঙ্গা পেটস এন্ড বার্ডস সোসাইটির” জন্মবার্ষিকী। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পতেঙ্গার সর্বস্তরের পাখি এবং সেইসাথে পোষা প্রাণী প্রেমিকরা।

ইয়াসিন আলী জিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা থেকে আগত সিনিয়র ব্রিডার শাকিল শামস। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাজহারুল ইসলাম জুবেল ইরফান জুয়েল, আবদুল্লাহ আল নোমান,সাঈদ হাসান বাপ্পি, মোঃএরশাদ. এবং সংগঠনের সহ সভাপতি আলাউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোঃজামাল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী তুষার, কোষাধক্ষ্য আবদুল মোমিন আকাশ, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, দপ্তর সম্পাদক ফয়জুল ইসলাম নয়ন,প্রচার সম্পাদক আরিফুল ইসলাম শাকিল, সহ প্রচার সম্পাদক জান্নাত ঝুমু, সদস্য সাইমন সাব্বির,আফতাব হোসেন, নাঈমুদ্দিন আরাফাত।

উক্ত অনুষ্ঠানে “প‍্যারাকিটস বার্ডস” এবং “বার্ডস লাভার এন্ড বার্ডস হেল্প জোনের” সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানায়।

এছাড়া অনুষ্ঠানে গ্রূপের বিভিন্ন সময়ে আয়োজিত ফটো কন্টেস্টের বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

সমাপনী বক্তব্য রাখেন সভাপতি ইয়াসিন আলী জিয়া। পরিশেষে কেক কাটার মাধ্যমে জন্মদিন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আজকের দিনটিকে সামনে রেখে সকল প্রতিবন্ধকতা কাটিয়ে উঠার শপথ নিয়ে আবারো ঘুরে দাড়াতে চেষ্টা করবে বলে প্রতিশ্রুতিবদ্ধ হয় সবাই। আর এ যাত্রায় বরাবরের মত ‘পতেঙ্গা পেটস এন্ড বার্ডস সোসাইটির’ সকল পাখাল সদস্যদের পূর্ণ সমর্থন পাবে বলে আশা রাখেন উপস্থিতগন।

‘পতেঙ্গা পেটস এন্ড বার্ডস সোসাইটির’ ফেসবুক গ্রুপঃ  https://www.facebook.com/groups/ppbsgroups/?ref=share

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here