শনিবার, ১৮ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১
আরও

    বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে লামায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

    উনুয়ই মার্মা রুহি,
    বান্দরবান লামা, প্রতিনিধিঃ
    কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলা আওয়ামীলীগ সহযোগী সংগঠন ও পৌর আওয়ামী যুবলীগ ছাত্রলীগের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    সোমবার (৭ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলা পরিষদ চত্তর হতে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক শ্লোগানে শ্লোগানে প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে মিছিলটি শেষ হয়।

    বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, উপজেলা যুবলীগের সভাপতি ভাইস-চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি ওয়ার্ড কমিশনার মোঃ রফিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন, পৌর যুবলীগের সভাপতি মোঃ সায়েদ খান।

    এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা যার জন্য আজ আমাদের এই সোনার বাংলাদেশ পরাধীনতার বন্ধন থেকে মুক্ত হয়েছে। সেই মহান নেতার নির্মাণাধীন ভাস্কর্য যারা রাতের অন্ধকারে ভেঙেছে তাদের কোনভাবে ছাড় দেয়া হবে না। উগ্র মৌলবাদীদের যেকোন নিকৃষ্টতর ষড়যন্ত্র রুখে দিতে রাজপথে থাকবে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। ইতিমধ্যে সেসব কুলাঙ্গারদের গ্রেফতার করা হয়েছে, আমরা তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি, যাতে দেশে এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়।

    বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন যুব নেতা উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব রক্ষীত, পৌর ছাত্রলীগের সভাপতি বিপ্লব নাথ অর্ক, সাধারণ সম্পাদক মোঃ সুমন, কলেজ শাখা’র সভাপতি মোঃ সাদনাদ আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ নাহিদ আদনান প্রমুখ।

    9,705FansLike
    36FollowersFollow