ফ্রান্সে মহানবী (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে কাউখালীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোঃ ইউসুফ,
ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)-কে উদ্দেশ্য করে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে রাঙ্গামাটির জেলার কাউখালী উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ ঘটিকায় উপজেলার
সর্বস্তরের ওলামায়ে কেরাম ও সকল শ্রেনীর জনসাধারণের ব্যানারে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

উপজেলার পরিষদের মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়, মিছিলটি উপজেলা সদরের ভিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোল চত্বর ও প্রেসক্লাবের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন,কাশখালী রশিদিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা,আব্দুর রহিম সাহেব।
হাফেজ মাওলানা আনোয়ার হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এরশাদ সরকার, কাউখালী বিআরডিবির চেয়ারম্যান বেলাল উদ্দীন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন,
ছিদ্দিকই আকবর (রাঃ) দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর রাজ্জাক হোসেন, পোয়াপাড়া জামে মাসজিদের খতীব আবুল হায়াত নেয়াজী। মাওলানা ছানাউল্লাহ,মাওলানা মুছা, মাওলানা জয়নাল আবেদিন, মাওলানা ইউসুফ। মাওলানা মোশারফ, মাওলানা,নুরুল হক,মাওলানা হাবিব উল্লাহ,মাওলানা ওমর ফারুক,মাওলানা, ইসমাইল,মাওলানা বেলাল। নাছির ফারুক শরিফ মেম্বার সহ আরো অনেক।

সমাবেশ থেকে ফ্রান্সের পণ্য বর্জন করার আহবান জানিয়ে বক্তারা বলেন, ‘ফান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সাঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। বক্তারা এর তীব্র নিন্দা জানায় এবং সারাবিশ্বের মুসলমান দেশকে এর প্রতিবাদ জানানোর আহ্বান জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here