শনিবার, ২৫ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    ফাইজারের টিকা নিলে মানুষ হতে পারে কুমির; নারীর গজাতে পারে দাড়ি: ব্রাজিল প্রেসিডেন্ট

    সিটি আন্তর্জাতিক ডেস্ক:
    বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাবে বিশ্বজুড়ে যখন চলছে লকডাউন তখন বেখেয়ালি ব্রাজিল প্রধানমন্ত্রী জাইর বলসোনারো।মহামারি শুরু থেকেই ছিলেন উন্নাসিক।করোনা আক্রান্ত ও হয়েছিলেন। মাস্ক পরা নিয়ে তার চরম অনীহা। এবার মহামারি টিকা নিয়ে করেছেন বিদ্রুপ মন্তব্য।

    ফাইজার-বায়োএনটেকের টিকা নিয়ে তিনি বলেন,এ টিকা গ্রহণ করলে মানুষ কুমিরে রূপান্তরিত হতে পারে বা নারীর দাড়ি গজাতে পারে এছাড়া পুরুষকণ্ঠ পরিণত হতে পারে নারীকণ্ঠে।এমনটা হলে এর দায় নিতে নারাজ এই সমালোচিত ব্রাজিলিয়ান প্রধানমন্ত্রী।

    এমন খবর প্রকাশিত হয়েছে এএফপি, হিন্দুস্তান টাইমসে।এর আগে স্থানীয় সময় গত বুধবার টিকাদান কর্মসূচি শুরু হয় ব্রাজিলে।এ সময় আলোচিত এই প্রেসিডেন্ট তার বক্তব্যে নিজে টিকা নিবেন না বলেও ঘোষণা দেন।সিএনএন জানিয়েছে, শুরু থেকে করোনাকে পাত্তা না দেয়ায় সমালোচিত হচ্ছিলেন বলসোনারো।

    লকডাউন নিয়ে তার সঙ্গে দ্বন্দ্বে বাদ পড়েন ব্রাজিলের দু’জন স্বাস্থ্যমন্ত্রী। এখনও স্থায়ী স্বাস্থ্যমন্ত্রী পায়নি লাতিন আমেরিকার দেশটি। এদিকে দেশটিতে সংক্রমণও কমছে না। যুক্তরাষ্ট্রের পর আক্রান্ত ও মৃত্যুতে বিশ্বে দ্বিতীয় দেশ ব্রাজিল।

    9,705FansLike
    36FollowersFollow