ফটিকছড়িতে কর্মরত সাংবাদিকদের জন্য শিল্পপতি মেহেদি হাসান বিপ্লবের ঈদ শুভেচ্ছা উপহার প্রদান

মোহাম্মদ জিপন উদ্দিন, ফটিকছড়িঃ
বিভিন্ন পত্রিকায় কর্মরত ফটিকছড়ি প্রেসক্লাবের সদস্য ও অন্যান্য সাংবাদিকদের মাঝে জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপের ডিএমডি, শিল্পপতি মোঃ মেহেদি হাসান বিপ্লবের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের বিশেষ শুভেচ্ছা উপহার বিতরন করা হয়েছে।

তরুন এ শিল্পপতির পক্ষে ফটিকছড়ি প্রেসক্লাবের সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ কামাল উদ্দিন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবং দৈনিক কালের কণ্ঠের ফটিকছড়ি প্রতিনিধি আবু এখলাছ ঝিনুকের হাতে আনুষ্ঠানিকভাবে এসব উপহার হস্তান্তর করেন। এ সময় উপস্হিত ছিলেন দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহরাওয়ার্দী সরোয়ার, দাতঁমারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুল হক মজুমদার,সাধারন সম্পাদক জয়নাল আবেদিন,দৈনিক সংবাদের ফটিকছড়ি প্রতিনিধি এইচএম নাসির উদ্দিন প্রমূখ। উল্লেখ্য,সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের পাশাপাশি সংবাদকর্মীদেরও মূল্যায়ন করে দৃষ্ঠান্ত স্হাপন করলেন তিনি।

এদিকে ফটিকছড়ি প্রেসক্লাবের সদস্যদের উপহার প্রদান করায় শিল্পপতি মেহেদি হাসান বিপ্লবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশি এবং সাধারন সম্পাদক, ফটিকছড়ি পৌর কাউন্সিলর রফিকুল আলম চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here