প্রেমের ফাঁদে ফেলে অপহরণ চক্রের ৬সদস্য আটক!

কুমিল্লা প্রতিনিধি:
রং নাম্বারে প্রেমের ফাঁদ ফেলে চৌদ্দগ্রামের ইয়াছিন মিয়াকে অপহরণ করে মুক্তিপন দাবি করায় অপহরন চক্রের ৩ নারীসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা ( ডিবি)।

রবিবার (৩০ মে) বিকালে কুমিল্লা নগরীর গোবিন্দপুরের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বিষয়টি নিশ্চিত করেছে।

অপহরণ চক্রের মধ্যে আটককৃতরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থা মাস্টার বাড়ির কানু মিয়ার ছেলে মাহবুব মিয়া, কুমিল্লা সদর উপজেলার ঝাকুনিপাড়া চাপাপুর এলাকার এলাকার মোস্তফার ছেলে রাসেল, নগরীর সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু বেগম, নূরপুর এলাকার সুমনের স্ত্রী সেলিনা আক্তার, নবগ্রাম এলাকার মো.সুমনের স্ত্রী জোৎনা বেগম। উদ্ধার করা অপহরনের শিকার ইয়াছিন চৌদ্দগ্রাম শ্রীপুর বাগৈগ্রামের আকমত আলীর ছেলে। সে পেশায় রঙ মিস্ত্রী।

অভিযানে নেতৃত্বে থাকা জেলা গোয়েন্দা (ডিবি) এলআইসি টিমের এস আই পরিমল চন্দ্র দাস পিপিএম বলেন, এই অপহরন চক্রের নারী সদস্য পূর্পরিকল্পিত ভাবে ইয়াছিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং কুমিল্লা শহরে এসে দেখা করা অনুরোধ করে। রবিবার সকাল ১০টার দিকে ব্যক্তিগত কাজে কুমিল্লা নগরীতে আসলে টমছমব্রীজ থেকে কৌশলে ইয়াছিনকে ভাড়া বাসায় নিয়ে যায়। পরবর্তীতে তারা ইয়াছিনের স্বজনদের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করে। পরিবার বিষয়টি জেলা ডিবি পুলিশকে অবগত করলে অভিযানে পরিচালনা করে চক্রের ৬ সদস্যে আটক করে।

একই সময়ে সেখান থেকে অপহৃত যুবক ইয়াছিনকে উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে দীর্ঘ দিন ধরে এই চক্র প্রেমের ফাঁদে ফেলে যুবকদের জিম্মি করে মুক্তিপন আদায় করতো।তাদের বিরুদ্ধে অপহরন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here