প্রিমিয়ার ইউনিভার্সিটি’র সিএসই বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত!

সায়েম মাহমুদ,
চট্টগ্রামের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রিমিয়ার ইউনিভার্সিটি সিএসই বিভাগের ৩৯তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত।

বুধবার (১৬ই জুন) ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদক প্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটি উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন প্রকৌশল অনুষদের ডিন ও কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. তৌফিক সাঈদ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. অনুপম সেন বলেন, বিশ্ব সামনের দিকে এগিয়ে যাচ্ছে আর দিনদিন সেই অনুযায়ী আমাদের প্রযুক্তির ব্যবহার বেড়ে যাচ্ছে। প্রযুক্তির এই ক্রমবর্ধমান ধারায় নিজেকে সম্পৃক্ত রাখতে এবং বিশ্বের বাজারে টিকে থাকার জন্য আমাদের প্রযুক্তিগত শিক্ষার ওপর গুরুত্ব দেওয়া উচিত। এখানে শিক্ষা লাভ করে তোমাদের ভবিষ্যৎ জীবনকে আরো সুন্দর এবং ক্যারিয়ারকে সমৃদ্ধ করতে পারবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তোফাজ্জল হক, রেজিস্টার খুর্শিদুল রহমান ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক শাহিদ ও মোহাম্মদ আসিফ ইকবাল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক পূজা চক্রবর্তী ও প্রভাষক নেয়ামুল হক। অনুষ্ঠানে অংশগ্রহণ করেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ এবং ছাত্রবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here