প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ কর্মসুচি সম্পন্ন

এম.মোবারক হোসাইন, স্টাফ রিপোটার:

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটি এবার মাসব্যাপী ব্যতিক্রমী আয়োজনের অংশ হিসেবে কক্সবাজার সুগন্ধা পয়েন্ট, কক্সবাজার সমুদ্র সৈকতে সাধারন মানুষের মাঝে মাক্স বিতরণ করে জেলা ছাত্রলীগের নতুন নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ থেকে তাদের আয়োজন সম্পর্কে জানতে চাইলে তখন বলে, তাদের নিজ অর্থায়নে সমাজে পিছিয়ে থাকা মানুষদের খাবার বিতরণ, মাস্ক বিতরণ সহ বিভিন্ন আয়োজন মাসব্যাপী করার প্ল্যান নিয়েছি। সেই ধারাবাহিকতায় আজকে
কক্সবাজার সুগন্ধা পয়েন্ট, কক্সবাজার সমুদ্র সৈকতে সাধারন মানুষের মাঝে মাক্স বিতরণ করে। তারা আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করেই আমরা কাজ করে যাচ্ছি। বিগত দিনেও এলাকার মানুষদের সুখেদুঃখে পাশে থেকেছি এবং ভবিষ্যতেও যেন থাকতে পারি সবার কাছে সহযোগীতা কামনা করছি। “উপলক্ষ যাই হউক না কেন জনকল্যাণে কাজ করে যাব’। বিভিন্ন উৎসব আয়োজন আমরা সকল শ্রেণি-পেশার মানুষদের সাথে নিয়েই পালন করতে স্বাচ্ছন্দ্য বোধ করি।

জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের থেকে আরো জানতে চাইলে,তারা বলেন,বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ বছরের সংগ্রামী ইতিহাস সৃষ্টি করে আসছে এখনো সেই ইতিহাস সৃষ্টি করে চলছে। কোন অপশক্তিকে বাংলাদেশ ছাত্রলীগের ঐতিহ্য সংগ্রামের ইতিহাসকে ধ্বংস করতে দিবনা। কেন্দ্রীয় ছাত্রলীগের ধারাবাহিতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের মাসব্যাপী আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। সেই সিদ্ধান্ত অনুযায়ী প্রতিদিন বিভিন্ন আয়োজন করে যাচ্ছি। এই মুহূর্তে আমরা পথ শিশু ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, দোয়া মাহাফিল, সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ সহ বিভিন্ন আয়োজ সম্পন্ন করেছি। আগামী দিন গুলোতেও কর্মসূচি অনুযায়ী বিভিন্ন আয়োজন সম্পন্ন করবো। এই আয়োজন নতুন না, লকডাউনের শুরু থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারন মানুষের পাশে দাঁড়িয়ে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here