শনিবার, ২৫ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    পুলিশ অভিযানে ১০২ লিটার দেশীয় চোলাই মদ ও সিএনজিসহ আটক ১

    স্টাফ রির্পোটার,
    রাংগামাটি জেলার চন্দ্রঘোনা থানার বিশেষ অভিযানে ১০২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ ১ জনকে আটক করা হয়। ঐ আটককৃত ব্যাক্তির নাম ইমরান হোসেন আরমান নামে পরিচয় বলে জানা যায়। সে চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার বাসিন্দা জামশেদ আহমেদ এর ছেলে।

    থানাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার চন্দ্রঘোনা থানার সঙ্গীয় ফোর্স এস আই সেলিম ও মাহবুব এবং এ এস আই কল্যান, পদু ও সোহেল এর নেতৃত্বে থানা টীমের সদস্যরা বিকালে অত্র থানাধীন বাঙালহালিয়া ডাকবাংলা আশ্রম পাড়ার মানুচিং মারমার চায়ের দোকানের পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট এর দায়িত্ব পরিচালনা করার সময় (চট্টগ্রাম -থ-১১ -৭৭৭৯) একটি সিএনজি গাড়ি পুলিশকে দেখে দ্রুত পলায়ন করার চেস্টা করে। সাথে সাথে থানা টীমের সদস্যরা দ্রুত গাড়িটির পিছু ধাওয়া করে গাড়িটি কে আতক করেন। এসময় পুলিশ সদস্যরা গাড়ি তল্লাশী করলে অভিনব পদ্ধতিতে সীটের ভিতর গোপন পকেটে রাখা ৫২লিটার ও কন্টেইনার এ থাকা ৫০ লিটার সর্বমোট ১০২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করা হয়েছে। এতে, গাড়ির থাকা আরমান নামের একজন ব্যাক্তি সহ সিএনজিটি আটক করে ও অপর জন ব্যক্তি পালিয়ে যেতে সক্ষম হয়।

    এদিকে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, প্রতিবেদককে জানান ঘটনার সত্যতা নিশ্চিত করেন, উক্ত ঘটনায় পলাতক ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এবং এ ঘটনায় আটককৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতে রাংগামাটি কোর্ট এর প্রেরণ করা হবে।

    9,705FansLike
    36FollowersFollow