পিয়া’র ইন্সটাগ্রামে চলছে মাতৃত্ব উদযাপন

রাকিব উদ্দিন, বিনোদন প্রতিবেদকঃ
প্রথমবার মা হতে চলেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী পিয়া জান্নাতুল। তাই তার উচ্ছ্বাস আকাশ ছোঁয়া। সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে সেই উচ্ছ্বাসের কিছুটা আঁচও পাওয়া যাচ্ছে। ফেসবুক কিংবা ইন্সটাগ্রাম-সবখানে চলছে মাতৃত্ব উদযাপন।

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে ঘর বাঁধেন পিয়া। ২০০৭ সালে শোবিজ জগতে পা রাখেন পিয়া জান্নাতুল।মাতৃত্বের অনুভূতি কোনো নিক্তি নিয়ে পরিমাপ করা যায় না। আর সেটা যদি প্রথমবার হয় তাহলে তো কথাই নেই। সেই অনুভূতি যেন মুক্ত বিহঙ্গের মতো উড়ে বেড়ায়। এ যেন নারীর পরম প্রাপ্তি।ভেসে যাচ্ছেন অনুরাগীদের শুভেচ্ছায়। সেই সঙ্গে যুক্ত হয়েছে ফটোশুট।

সম্প্রতি তিনি রাজধানীর একটি অভিজাত হোটেলে মাতৃত্বকালীন ফটোশুটে অংশ নেন। সেটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন তিনি।ভিডিওতে পিয়া সুন্দর ক্যাপশনও জুড়ে দিয়েছেন “মা হতে যাওয়ার এ যাত্রা খুব সাহসী একটি ব্যাপার। এ সময় মায়ের শরীর রূপান্তরিত হয়। আর পৃথিবীতে নতুন একটি জীবন আনার মতো বিস্ময়কর ঘটনা ঘটাতে তার একজন যোদ্ধার মতোই মানসিকতা তৈরি হয়। তাকে অবশ্যই উদযাপন করা উচিত। মাথা উঁচু করে তার শারীরিক পরিবর্তন নিয়ে গর্ব করা উচিত।”

তবে পিয়ার এমন ফটোশুটে নানা তীর্যক মন্তব্যের সম্মুখীন হতে হচ্ছে তাকে। যদিও এসব এড়িয়ে যাচ্ছেন পিয়া। সুন্দর সময়ে অসুন্দর কথায় মন খারাপ করতে রাজি নন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here