পর্যটক সেজে কনডমে ভরে ইয়াবা পাচার, নারীসহ আটক ৪ জন!

সাজন বড়ুয়া সাজু, কক্সবাজার:
কক্সবাজার এখন মাদকের অভয়ারণ্যে পরিণত হয়েছে।মাদকচক্র সদস্যরা দিনের পর দিন তাদের কৌশল পাল্টে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন প্রান্তে মাদক সরবরাহ করে যাচ্ছে। এবার কনডমে করে ইয়াবা পাচার করতে গিয়ে ধরা পড়েছে একটি চক্র। তাও আবার পর্যটক বেশে। টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কনডমে করে ঢাকার উদ্দেশ্যে পাচারের সময় ১০ হাজার ইয়াবাসহ হাতেনাতে ৫ জনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

১ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের হোটেল মোটেল জোনের লাইট হাউজ এলাকার ‘স্বপ্ন বিলাস’ নামের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৬০৩ নাম্বার কক্ষ থেকে তাদের আটক করা।

জানা যায় ইয়াবাগুলো বৃহস্পতিবার সন্ধ্যায় সংগ্রহ করে রাত ৯টায় ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা ছিল। আটককৃতরা একই পরিবারের সদস্য। এদের মধ্যে ৩ জন নারী একজন পুরুষ।

আটকৃতরা হলেন ইসমাইল হোসেন,তার স্ত্রী ফারজানা আকতার , শাশুড়ি হোসনে আরা এবং শালী ছাবিনা আকতার। তারা সকলে ঢাকার গাজীপুরের বাসিন্দা।

ডিবি পুলিশেরে ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম জানান, তারা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ইয়াবাসহ ঢাকার উদ্দেশ্যে যাওয়ার খবরে অভিযান চালিয়ে তাদের আটক করে।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রটি বিশেষ কায়দায় ‘কনডমে’ ভরে গোপনাঙ্গে করে ইয়াবা পাচার করে আসছিল। আজকেও তাদের সেই পরিকল্পনা ছিল। আটককৃতদের পরবর্তী পদক্ষেপ শেষে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানান ডিবির এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here