পটিয়া কমিউনিটির পক্ষ থেকে আই আই ইউ সি’র দুই বোর্ড সদস্য’র সম্মাননা ক্রেস্ট গ্রহন!

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক:
পটিয়া কমিউনিটি আই আই ইউ সি এর পক্ষ থেকে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর নব-গঠিত বোর্ডের দুই সদস্য জনাব মোহাম্মদ বদিউল আলম ও আ ম ম টিপু সুলতান চৌধুরী শুভেচ্ছা ক্রেস্ট ও কমিউনিটির টি-শার্ট উপহার গ্রহন করেন।

গত ০১.০৩.২০২১ ইং তারিখ শিক্ষামন্ত্রণালয়ের উপ-সচিব শামিমা বেগমের সাক্ষরিত একটি নোটিশ আই. আই. ইউ. সি. ট্রাস্টি বোর্ডের সভাপতি হিসেবে চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী কে এবং পটিয়ার দুই কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বদিউল আলম বদি এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী সহ ২১ জনকে সদস্য করে নতুন ট্রাস্টি বোর্ডের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নব-নিয়োগ প্রাপ্ত উপ-উপাচার্য প্রফেসর ড. মাসরুরুল মাওলা স্যার।

আরো উপস্থিত ছিলেন উক্ত কমিউনিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য  বিবিএ ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক এ এম শাহাবুদ্দিন স্যার, ইইই ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক ও  ইন্জিনিয়ার মোঃ রশিদুল ইসলাম স্যার।

এই সময় উপস্থিত ছিলেন কমিউনিটির সভাপতি ওয়াজেদুর রহমান শরীফ এবং সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন কমিউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার রশিদ, সাংগঠনিক  সম্পাদক মোঃ জুবায়ের হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জুলফিকার মুনির, উপ-প্রচার সম্পাদক হোসাইন মোঃ ইব্রাহীম শরীফ, মুবাশিরুল ইসলাম চৌধুরী দিহান, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক মুয়াজ মোহাম্মদ, উপ- অর্থ সম্পাদক মোহাম্মদ সিফাত, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক মোঃ মিসকাত উদ্দিন, সহ-সম্পাদক শেখ ইরফান আহমেদ হিমু, সদস্য আব্দুল্লাহ আল সাঈদ, শাহাদাত হোসাইন এবং আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here