পটিয়ার হাইদগাঁও-এ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত!

নিজস্ব সংবাদদাতা,
চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে হযরত আবুল খায়ের সুলতানপুরী (রাঃ) এসোসিয়েশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় ওয়ারেছিয়া স্পোর্টিং ক্লাবের সহযোগিতায় আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে ওই ইউনিয়নে খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন চেয়ারম্যান পদপ্রার্থী বিএম জসিমউদদীন।

এ সময় হাইদগাঁও ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নাছির উদ্দীন, মোহাম্মদ ফয়সাল, বিএম জসিম উদদীন, মেম্বার পদপ্রার্থী মোঃ আব্দুল মান্নান গনি, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আবু খান, মোঃ নাজিম উদ্দীন, রেখা দাশসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

ক্রিকেট টুর্নামেন্ট দেখতে আসা বৃদ্ধ কোরবান আলী জানান, আমার বয়স প্রায় ৭০ বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো সুন্দর খেলা আর দেখি নাই।

মোহাম্মদ আরিফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নাছির উদ্দীন, মোহাম্মদ ফয়সাল ও মোঃ বিএম জসিম উদদীন, মেম্বার পদপ্রার্থী মোঃ আব্দুল মান্নান গনি, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আবু খান, মোঃ নাজিম, রেখা দাশসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ।

এছাড়া আরো উপস্থিতি ছিলেন, মোহাম্মদ ইয়াসিন, মোহাম্মদ আবুল কাশেম, মোহাম্মদ আবু তাহের (সওঃ), মোস্তাক আহমদ, তারেক রহমান, নেসার আহমেদ, আসিফুল হোসাইন, আবু বকর, মোঃ হারুন, এমদাদ, হাকীম, পেয়ারু, সিহাব প্রমুখ।

বক্তারা বলেন খেলাধুলা শুধু আনন্দ নয় বরং সুখও দেয়। সুস্থ শরীর ও মস্তিষ্ক গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। এ খেলাটিতে অনেক মানুষের সমাগম হয়েছে। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। দুইদল-ই সুষ্ঠু ভাবে নিজেদের খেলা সম্পন্ন করেছে তাই তাদেরকে শুভেচ্ছা জানাই।

ক্রিকেট টুর্নামেন্টে হাইদগাঁও ইউনিয়নের ওয়াহেদুর পাড়া স্পোর্টিং ক্লাব ২৪ রানে একই ইউনিয়নের কইশ্যা পাড়া একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি ট্রফি ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবেও দেয়া হয়েছে একটি ট্রফি। এছাড়া ভালো খেলেছেন খেলোয়াড়দেরকে বিভিন্ন পুরষ্কার প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here